২২ জুলাই ২০১৮

নওয়াজের জন্য আদিয়ালা কারাগার অপেক্ষা করছে: ইমরান খান

ইমরান খান ও জাফর আলী শাহের সাথে পিটিআইয়ের অন্যান্য নেতারা - ছবি : ডন

পাকিস্তানের তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) দলের চেয়ারম্যান ইমরান খান বলেছেন, সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের জন্য আদিয়ালা কেন্দ্রীয় কারাগার অপেক্ষা করছে।

বৃহস্পতিবার পাকিস্তান মুসলিম লীগ-নওয়াজ (পিএমএল-এন) দলের সাবেক নেতা জাফর আলী শাহের বাড়িতে আলাপকালে তিনি এ কথা বলেন। জাফর আলী সম্প্রতি ইমরান খানের পিটিআইতে যোগ দিয়েছেন।

ইমরান খান বলেন, নওয়াজ শরিফ তার স্ত্রীর অসুস্থতাকে ‘ইমোশনাল ব্ল্যাকমেইল’ হিসেবে ব্যবহার করছেন।

তিনি আরো বলেন, কুলসম নওয়াজের জন্য সবারই সমবেদনা রয়েছে। তার নিজের মাও ক্যান্সারে মারা গেছেন। মাকে দেশের বাইরে নিয়ে চিকিৎসা দিতে হয়েছে তাকে।

এর পরই তিনি অভিযোগ করেন, নওয়াজ শরিফ তার স্ত্রীর অসুস্থতা দিয়ে জাতিকে ‘ইমোশনাল ব্ল্যাকমেইল’ করেছেন।

ইমরান খান বলেন, লন্ডনে যখন তার স্ত্রী অসুস্থ ছিলেন, তখন তিনি তার কথা মনে করেননি। সে সময়ে তিনি দেশে জনসমাবেশে অংশ নিয়েছেন।

এ সময়ে জাফর আলীকে পিটিআইতে স্বাগত জানিয়ে ইমরান খান বলেন, আমি আশা করি সাবেক এই সিনেটর দুর্নীতির বিরুদ্ধে সোচ্চার হবেন। এমনকি পিটিআইয়ের কোনো নেতা-কর্মী যদি কোনো আর্থিক অনিয়মের সাথে জড়িত হন তাহলে তাদের বিরুদ্ধে ও।

তিনি আশা প্রকাশ করেন যে, নওয়াজ শরিফের বিরুদ্ধেও তিনি সোচ্চার ভূমিকা রাখবেন। সাবেক মুসলিম লীগ নেতার পিটিআইতে যোগদানের মাধ্যমে দল আরো বেশি শক্তিশালী হয়েছে বলেও মন্তব্য করেন তিনি।

উল্লেখ্য, রাওয়ালপিন্ডির প্রাচীন কারাগারটি আদিয়ালা কারাগার নামে পরিচিত।


আরো সংবাদ

‘মাহমুদুর রহমানের ওপর আক্রমণ বিচার বিভাগীয় তদন্ত দাবি’ সাকিব তামিমের অর্ধশতকে বড় সংগ্রহের ইঙ্গিত বাংলাদেশের মাহমুদুর রহমানের উপর হামলার সময় দর্শকের ভূমিকায় ছিল পুলিশ মসজিদে নববীর সাবেক ইমাম ও মুসাইদ আত তাইয়ারকে গ্রেফতার মাহমুদুর রহমানের ওপর হামলা লজ্জাজনক: ইউট্যাব জুহি কে সালমান খানের আনুষ্ঠানিক বিয়ের প্রস্তাব, এবং.. মাহমুদুর রহমানকে সন্ত্রাসীদের হাতে দিয়েছেন কোর্টের ওসি : ফখরুল মঞ্জুর হত্যা মামলায় এরশাদসহ ৫ জনের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন অস্ত্রবিরতি লঙ্ঘন করে গাজায় ফের ইসরাইলি হামলা গণমাধ্যমে ছাত্রশিবিরকে জড়িয়ে ভিত্তিহীন খবর প্রকাশের তীব্র নিন্দা ও প্রতিবাদ রাবিতে ভর্তি পরীক্ষা ২২ ও ২৩ অক্টোবর, আবেদন শুরু ১ সেপ্টেম্বর

সকল