১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

পাকিস্তানের পরবর্তী প্রধানমন্ত্রী হচ্ছেন ইমরান খান!

পাকিস্তানের পরবর্তী প্রধানমন্ত্রী হচ্ছেন ইমরান খান! - ফাইল ছবি

পাকিস্তানের সাবেক ক্রিকেট তারকা ও পাকিস্তান তেহরিক ই ইনসাফ (পিটিআই) পার্টির নেতা ইমরান খান রোববার আসন্ন ২৫ জুলাইয়ের সাধারণ নির্বাচনে দেশের ‘দুর্নীতিবাজ’ শাসকদের পতন ঘটানোর শপথ নিয়েছেন। তিনি আশা করছেন, পরবর্তী সাধারণ নির্বাচনে জয়ের মাধ্যমে তিনিই পাকিস্তানের প্রধানমন্ত্রী হতে যাচ্ছেন। খবর বার্তা সংস্থা এএফপি’র।

দুর্নীতির অভিযোগে সুপ্রিম কোর্টের রায়ে পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরীফ ক্ষমতাচ্যুত ও পরে আজীবন রাজনীতি থেকে নিষিদ্ধ হওয়ার পর থেকে দেশটির রাজনৈতিক অঙ্গনে উত্তেজনা বেড়েই যাচ্ছে। আসন্ন নির্বাচন নতুন করে উত্তাপ ছড়াচ্ছে।
এক সময়ের বিশ্বব্যাপী অত্যন্ত জনপ্রিয় ক্রিকেটার ইমরান এবারের নির্বাচনে তার বহুদিনের প্রধানমন্ত্রী হওয়ার লালিত স্বপ্ন পূরণ হবে বলে আশা করছেন।

তার পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) ক্ষমতাসীন পাকিস্তান মুসলিম লীগ নওয়াজ (পিএমএল-এস) এর প্রধান প্রতিদ্বন্দ্বী। শরীফ নিষিদ্ধ হওয়ার আগ পর্যন্ত দলটির প্রধান ছিলেন।
আসন্ন নির্বাচনে পিএমএল-এস কে হারাতে পারবেন বলে পিটিআই নেতৃবৃন্দ আত্মবিশ্বাসী।
রোববার পার্টির পক্ষ থেকে টুইটারে বলা হয়েছে, ‘ দেশবাসী এখন একটি নতুন পাকিস্তানের স্বপ্ন দেখতে পারে। যে পাকিস্তানকে দুর্নীতিবাজ শাসকরা পরিচালনা করবে না।’

আরেকটি টুইটারে লেখা ছিল ‘মাফিয়ার খেলা শেষ’ এবং ‘পারলে আমাদের ঠেকাও।’


আরো সংবাদ



premium cement
চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২

সকল