২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ইউরোপা কাপ থেকে আর্সেনালের বিদায় শেষ ষোলোতে ম্যানইউ-জুভেন্টাস

-

ইউরোপা লিগের প্রথম লেগ ১-০ গোলে জিতেও শেষ ষোলোতে ওঠা হলো না গতবারের রানার্সআপ আর্সেনালের। বৃহস্পতিবার রাতে এমিরেটস স্টেডিয়ামে অলিম্পিয়াকোসের বিপক্ষে ২-১ গোলে হেরে মিকেল আর্তেতার শিষ্যরা। অলিম্পিয়াকোসের হয়ে পেপে আবু সিসে ও ইউসুফ আল আরাবি একটি করে গোল করেন। আর্সেনালের একমাত্র গোলটি করেন পিয়েরে এমেরিক অবেমেয়াং। দুই লেগে ২-২ গোলের সমতা হলেও অ্যাওয়ে গোলে শেষ ষোলোতে অলিম্পিয়াকোস। লিগের আরেক ম্যাচে গোল উৎসব মেতেছে ম্যানচেস্টার ইউনাইটেড। শেষ ৩২ এর প্রথম লেগে ক্লাব ব্রুজেসের বিপক্ষে ১-১ গোলে ড্র করলেও দ্বিতীয় লেগে ৫-০ গোলে উড়িয়ে দিয়েছে ওলে গুনার সোলশারের শিষ্যরা। দুই লেগে ৬-১ গোলের অগ্রগামিতায় শেষ ষোলোতে ম্যানইউ। দু’টি গোল করেন ফ্রেড। ব্রুনো ফার্নান্দেস, অডিওন ইঘালো ও স্কট ম্যাকটোমিনায় একটি করে গোল করেন।
ঘরের মাঠে ফিরতি লেগে গোলশূন্যতে শেষ হয় প্রথমার্ধ। দ্বিতীয়ার্ধের ৫৩ মিনিটে অতিথি ডিফেন্ডার পেপে সিসে গোল করলে দুই লেগ টাই হয়। দ্বিতীয়ার্ধে আর কোনো দলই গোলের দেখা পায়নি। ম্যাচ গড়ায় অতিরিক্ত সময়ে। ১১৩ মিনিটে পিয়েরে এমেরিক অবেমেয়াংয়ের গোলে শেষ ষোলোর স্বপ্ন বুনতে থাকে আর্সেনাল। কিন্তু ৭ মিনিট পর ইউসুফ আল আরাবির গোলে তাদের স্বপ্ন ভঙ্গ হয় গানারদের। করোনাভাইরাস আতঙ্কে দর্শকশূন্য স্টেডিয়ামে ইন্টার মিলান ২-১ গোলে হারিয়েছে লুদগোরেদস রাজগ্রাদকে। দুই লেগে ৪-১ গোলে এগিয়ে থেকে শেষ ষোলোতে ইতালিয়ান জায়ান্টরা। রোমা ১-১ গোলে ড্র করেছে কেএএ জেন্তের মাঠে। তবে দুই লেগে ২-১ গোলে এগিয়ে থেকে পরের পর্বে রোমা।

 


আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল