২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

অকালেই ঝরে গেলেন হ্যান্ডবলের সোহান

-

অকালেই ঝরে গেলেন জাতীয় হ্যান্ডবল দলের গোলরক্ষক সোহানুর রহমান সোহান। মাত্র ২১ বছর বয়সে জাতীয় হ্যান্ডবল দলের হয়ে ক্যারিয়ারের শুরুটা হয়েছিল কদিন আগেই। গতকাল সকালে নিজ গ্রামের বাড়ি কুষ্টিয়ার হোসেনাবাদ এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় গুরুতর আহত হন সোহান ও তার বন্ধু সোলাইমান হোসেন জয়। স্থানীয়রা উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যান। জয় ওই হাসপাতালেই চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। অন্য দিকে সোহানের অবস্থা খারাপ হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় আনার পথে রাজবাড়ীতে মৃত্যুর কোলে ঢলে পড়েন।
গত ডিসেম্বরে বাংলাদেশ জাতীয় হ্যান্ডবল দলের হয়ে নেপালে অনুষ্ঠিত ১৩তম সাউথ এশিয়ান গেমসে অংশ নিয়েছিলেন সোহান। পাশাপাশি তিনি জাতীয় যুব হ্যান্ডবল দলেরও সদস্য ছিলেন। সোহান দৌলতপুর উপজেলার ফিলিপনগর ইউনিয়নের বাহিরমাদী গ্রামের কালু মণ্ডলের ছেলে এবং জয় একই গ্রামের শহিদুল ইসলামের ছেলে।
পরিবারের সূত্রমতে, সোহান ছুটিতে বাড়িতে এসেছিলেন। গতকাল শুক্রবার সকালে সে তার বন্ধু জয়ের সাথে মোটরসাইকেলে বাড়ি থেকে দৌলতপুরে যাচ্ছিলেন। এ সময় হোসেনাবাদ বাজারে পৌঁছালে সামনে থেকে আসা স্যালোইঞ্জিনচালিত গাড়ির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা: তাপস কুমার সরকার বলেন, গুরুতর আহত অবস্থায় দুইজনকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছিল। এদের মধ্যে সোহানের অবস্থা বেশি আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকায় রেফার্ড করা হয়েছিল। জয় চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মারা যায়।

 


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল