২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

জিম্বাবুয়ের প্রস্তুতি ম্যাচ আজ

-

মূল সিরিজ খেলতে নামার আগে বিকেএসপি তিন নাম্বার মাঠে আজ বিসিবি একাদশের বিপক্ষে দু’দিনের একটি প্রস্তুতি ম্যাচ খেলবে সফরকারি জিম্বাবুয়ে ক্রিকেট দল। খেলা শুরু হবে সকাল সাড়ে ৯টায়।
বেশির ভাগ ক্রিকেটার বিসিএল নিয়ে ব্যস্ত থাকায় নতুনদের প্রস্তুতি ম্যাচে সুযোগ করে দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এই ম্যাচে অংশ নেবেন সম্প্রতি দক্ষিণ আফ্রিকায় অনুষ্ঠিত অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে চ্যাম্পিয়ন হওয়া বাংলাদেশ দলের আকবর আলী, পারভেজ হোসেন ইমন, শরিফুল ইসলাম, শাহাদাত হোসেন, মাহমুদুল হাসান জয় ও তানজিদ হাসান তামিম। এদের মধ্যে একমাত্র শরিফুলের ‘এ’ দলের হয়ে খেলার অভিজ্ঞতা রয়েছে। তবে বিসিবি একাদশে টেস্ট খেলুড়ে দলের কোনো সদস্য নেই।
গত রোববার বিসিবি প্রস্তুতি ম্যাচ ও সিরিজের একমাত্র টেস্টের জন্য দল ঘোষণা করেছে বিসিবি। দলে নেই মাহমুদউল্লাহ রিয়াদ, সৌম্য সরকার, রুবেল হোসেন ও আল-আমিন হোসেন। দলে ফিরেছেন মুশফিকুর রহীম, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ ও মুস্তাফিজুর রহমান। দু’জন নতুন মুখ হলেন ব্যাটসম্যান ইয়াসির আলী ও পেসার হাসান মাহমুদ।


বিসিবি স্কোয়াড : নাঈম শেখ, পারভেজ, মাহমুদুল, আকবর, আল-আমিন (জুনিয়র), ফারদিন অনি, সুমন, মাকিদুল, শরিফুল, আমিনুল, রিশাদ, শাহাদাত ও তানজিদ।
জিম্বাবুয়ে টেস্ট দল : ক্রেইগ আরভিন (অধিনায়ক), সিকান্দার রাজা, রেগিস চাকাবা (উইকেটরক্ষক), কেভিন কাসুজা, তিমিসেন মারুমা, প্রিন্স মাসভাউরি, ক্রিস্টোফার এমপফু, ব্রিয়ান মুদজিনগানিয়ামা, কার্ল মুম্বা, তিনোতেন্দা মুতোম্বোজি, আইনসলে এনডলোভু, ভিক্টর নায়ুচি, ব্রেন্ডন টেলর, ডোনাল্ড ত্রিপানো ও চার্লটন টিসুমা।


আরো সংবাদ



premium cement
জর্ডান আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশী বিচারক এবারের আইপিএলে কমলা ও বেগুনি টুপির লড়াইয়ে কারা সরকার জনবিচ্ছিন্ন হয়ে সন্ত্রাসনির্ভর হয়ে গেছে : রিজভী রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে

সকল