২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

শীর্ষে বায়ার্ন মিউনিখ

-

কোলনের বিপক্ষে ৪-১ গোলের অ্যাওয়ে জয় নিয়ে জার্মানির বুন্দেসলিগায় পয়েন্ট টেবিলের শীর্ষে উঠল বায়ার্ন মিউনিখ। গত রোববার রাতে কোলনের মাঠে অনুষ্ঠিত ম্যাচের ১২ মিনিটের মধ্যেই ৩-০ গোলের লিড নেয় বায়ার্ন।


যে কারণে অধিনায়ক ম্যানুয়েল ন্যয়ার বলেছেন, ‘আমাদের অন্তত ১০ গোল পাওয়া উচিত ছিল। জয়ের ব্যবধান অবশ্যই ৪-১ গোলের বেশি হওয়ার কথা।’
এই জয়ের ফলে লিপজিগকে সরিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠল তারা। ম্যাচের তৃতীয় মিনিটেই থমাস মুলারের পাস থেকে বল পেয়ে গোল করেন লিওয়ানদোস্কি (১-০)। পঞ্চম মিনিটে মুলারের পাস থেকে গোল করেন কোম্যান (২-০)। ১২ মিনিটের মাথায় জিনাব্রের জোড়ালো শটের বল ঠিকানা খুঁজে পেলে ব্যবধান ৩-০ তে উন্নীত হয়। দলের এমন পরিণতি দেখে মুহূর্তেই স্বম্ভিত হয়ে যায় স্বাগতিক দর্শকরা।
তবে বিরতির পর ম্যাচের চেহারা পাল্টে যায়। এ সময় প্রথমার্ধের ধাক্কা কাটিয়ে ঘুরে দাঁড়ানোর চেষ্টা করে কোলন। কলম্বিয়ান ফরোয়াড করডোবার দু’টি গোল বাতিল হয়েছে ভিএআরের সিদ্ধান্তে। আর একটি বাতিল হয়েছে অফসাইডের কারণে। তবে এই ফাঁকে বায়ার্নের চতুর্থ ও নিজের দ্বিতীয় গোলটি করেন জিনাব্রে। ৭০ মিনিটের সময় কোলনের হয়ে একটি মাত্র গোল ফিরিয়ে দেন উত (৪-১)।
এই ফলাফলে লিপজিগের চেয়ে এক পয়েন্টে এগিয়ে গেল বায়ার্ন। গত শুক্রবার ফ্রাঙ্কফুটকে ৪-০ গোলে হারানো বরুশিয়া ডর্টমুন্ড ৪ পয়েন্ট কম নিয়ে অবস্থান করছে তালিকার তৃতীয়স্থানে। গত রোববার বিকেলে মিজের সাথে গোলশূন্য ড্র করা শালকে তালিকার ষষ্ঠ স্থান ধরে রেখেছে।

 


আরো সংবাদ



premium cement