২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

১২ কেজি ওজন কমালেন আশরাফুল

-

কালের পরিক্রমায় খলনায়ক বনে যাওয়া মোহাম্মদ আশরাফুল এখনো স্বপ্ন দেখেন জাতীয় দলের জার্সি গায়ে মাঠে নামার। এ জন্য ১২ কেজি ওজন কমিয়ে ক্রিকেটের অনুশীলন করে নিজেকে তৈরি করতে ব্যস্ত সময় কাটাচ্ছেন জাতীয় দলের সাবেক এই অধিনায়ক।
মিরপুর শেরেবাংলা ক্রিকেটের জিমনেশিয়ামে মিডিয়া কর্মীদের সাথে আলাপকালে আশরাফুল বলেন, ‘বিপিএলে সুযোগ না পাওয়ায় এই সময়টা নিজের ফিটনেস নিয়ে কাজ করছি। ৫০ দিনে প্রায় সাড়ে ১১ কেজি থেকে ১২ কেজি ওজন কমিয়ে এনে নিজেকে ফিট রাখতে কাজ করছি। নিয়মিত অনুশীলন করে নিজেকে রানের ধারায় ফিরিয়ে আনতে চেষ্টা করছি। সামনের বিসিএলে ভালো পারফর্ম করে জাতীয় দলের হয়ে সাদা পোশাকে আবারো মাঠে নামতে চাই।’
২০১৩ বিপিএলে ফিক্সিংয়ে জড়িত থাকায় ২০১৪ সালে তিন বছরের স্থগিত নিষেধাজ্ঞাসহ মোট ৮ বছরের জন্য নিষিদ্ধ করা হয়েছিল আশরাফুলকে। তার আপিলের পর সেই শাস্তি কমে হয় ২ বছরের স্থগিতসহ ৫ বছরের নিষেধাজ্ঞা। তিন বছরের নিষেধাজ্ঞা কাটিয়ে ২০১৬ সালের আগস্টে ঘরোয়া ক্রিকেটে ফেরার সুযোগ পান এই ব্যাটসম্যান। ক্রিকেটে ফিরলেও জাতীয় দলে আর জায়গা মেলেনি তার। এ ছাড়া সদ্য সমাপ্ত বঙ্গবন্ধু বিপিএলেও দল পাননি তিনি।

 


আরো সংবাদ



premium cement