১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

বিশেষ ফ্লাইটে পাকিস্তান গেল ক্রিকেট দল

-

অনেক বছর পর পাকিস্তান সফরে গেল বাংলাদেশ ক্রিকেট দল। তিন মাসে তিন ধাপে পাকিস্তান সফর করবে টাইগাররা। সফরে তিনটি টি-২০, দু’টি টেস্ট ও একটি ওয়ানডে খেলবে। তবে এই সফরকে সামনে রেখে বারবারই সামনে এসেছে পাকিস্তানের নিরাপত্তা ইস্যু। অবশেষে সব জটিলতা পেছনে ফেলে পাকিস্তান গেল দলটি। গত রাতে বাংলাদেশ বিমানের একটি বিশেষ ফ্লাইটে পাকিস্তানের উদ্দেশে রওনা দিয়েছে বাংলাদেশ টি-২০ দল। রাত সাড়ে ১১টা নাগাদ সেখানে পৌঁছানোর কথা রয়েছে।
২০১২ সালে তৎকালীন বোর্ড সভাপতি আ হ ম মোস্তফা কামালের প্রতিশ্রুতি মোতাবেক, কথা উঠেছিল পাকিস্তন সফরের ব্যাপারে। সেবার বোর্ডের এমন সিদ্ধান্তের প্রতিবাদে তুমুল আন্দোলন করেছিলেন দেশের ক্রিকেট ভক্ত-শুভাকাক্সক্ষীরা। শেষ পর্যন্ত তখন আর পাকিস্তানে যায়নি বাংলাদেশের ক্রিকেটাররা। তবে আট বছরের ব্যবধানে বদলে গেছে অনেক কিছুই। মোস্তফা কামালের পরিবর্তে বোর্ড সভাপতি হয়েছেন নাজমুল হাসান পাপন। আর তার অধীনে চার মাসের ব্যবধানে তিনবার পাকিস্তান যাবে বাংলাদেশ ক্রিকেট দল।
পাকিস্তানে আজ ঐচ্ছিক অনুশীলন করবে মাহমুদউল্লাহ নেতৃত্বাধীন দল। আগামীকাল ২৪ জানুয়ারি লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে প্রথম টি-২০ খেলবে বাংলাদেশ। একই ভেনুতে ২৫ ও ২৭ জানুয়ারি হবে দ্বিতীয় ও তৃতীয় টি-২০।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত

সকল