২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

আগুয়েরোকে বার্সায় চান মেসি

-

বার্সেলোনার দায়িত্ব নিয়েছেন নতুন কোচ কিকে সেতিয়েন। দল ও দলের কৌশল নিয়ে নতুন করে পরিকল্পনা আঁটছেন তিনি। তাই দায়িত্ব নিয়েই একান্ত বৈঠক করেছেন দলের সেরা তারকা লিওনেল মেসির সাথে। আর সেই বৈঠকেই আর্জেন্টাইন সতীর্থ সার্জিও আগুয়েরোকে দলে টানার পরামর্শ দিয়েছেন মেসি। দ্য মিররের বরাত দিয়ে গোল ডটকমের খবরে বলা হয়েছে এ কথা।
তবে আরেক ব্রিটিশ সংবাদমাধ্যম এক্সপ্রেস ইউকের খবরে বলা হয়েছে, মেসির সেই পরামর্শ সেতিয়েন বাতিল করে দিয়েছেন বলে শোনা যাচ্ছে। যদিও এ বিষয়ে নির্ভরযোগ্য কোনো সূত্রের খবর দিতে পারেনি এক্সপ্রেস। তাই আগুয়েরোর স্পেনে যাওয়া হচ্ছে কিনা সেটি এখনো নিশ্চিত হওয়া যায়নি।
আর্জেন্টাইন স্ট্রাইকার আগুয়েরো কয়েক মৌসুম ধরে দারুণ সময় কাটাচ্ছেন ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটিতে। নিখুঁত ফিনিশিং আর অদম্য গতির ঝড় তুলেছেন ইংলিশ প্রিমিয়ার লিগে। লিগের ইতিহাসে বিদেশীদের মধ্যে সবচেয়ে বেশি গোলের রেকর্ড গড়েছেন তিনি। সাবেক ফরাসি তারকা থিয়েরি অঁরির ১৭৫ গোলের রেকর্ড টপকে গেছেন গত সপ্তাহে। এ ছাড়া লিগে সবচেয়ে বেশি হ্যাটট্রিকের রেকর্ডও আগুয়েরোর দখলে।
বার্সার স্ট্রাইকার উরুগুয়ের লুইস সুয়ারেজ ইনজুরি আক্রান্ত। তার বদলি হিসেবেই স্বদেশী আগুয়েরোকে চেয়েছিলেন মেসি। হাঁটুর অপারেশনের জন্য এ মৌসুমে হয়তো আর মাঠে নামতে পারবেন না সুয়ারেজ। অন্তত চার মাস লাগবে তার সুস্থ হতে। যে কারণে তার বদলি হিসেবে আগুয়েরোকে চান মেসি। সুয়ারেজের যথাযথ বিকল্প আগুয়েরো হতে পারেনÑ কোচের কাছে এমন মতামতই দিয়েছেন বার্সার প্রাণভোমরা।
গত সপ্তাহে আর্নেস্তো ভালভার্দেকে সরিয়ে কিকে সেতিয়েনকে নতুন কোচ নিয়োগ করেছে বার্সেলোনা। অনেক দিন ধরেই ভালভার্দেকে সরিয়ে দেয়ার দাবি উঠছিল বার্সার সমর্থকদের পক্ষ থেকে। নতুন বছরের শুরুতে স্প্যানিশ সুপার কাপের ফাইনালে উঠতে ব্যর্থ হওয়ায় শেষ পর্যন্ত সেই সিদ্ধান্তই দিয়েছে কাতালান ক্লাবটি।


আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল