২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ইবির ৩ শিÿার্থীর স্বর্ণপদক

-

মুজিববর্ষ উপলÿে ৪৩তম জাতীয় অ্যাথলেটিকস প্রতিযোগিতায় ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) তিন শিÿার্থী স্বর্ণ পদক এবং একজন রৌপ্য পদক লাভ করেছে। চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে গতকাল শেষ হয়েছে এ প্রতিযোগিতা।
পদক জয়ী চার শিÿার্থীই ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের শিÿার্থী। এর মধ্যে তামান্না আক্তার ১০০ মিটার হাভেলস ইভেন্টে স্বর্ণ পদক, রিংকি খাতুন লংজাম্প ইভেন্টে স্বর্ণপদক, জাফরিন আক্তার ডিসকাস থ্রো ইভেন্টে স্বর্ণ পদক ও প্লাবনী হক হাই জাম্প ইভেন্টে রৌপ্য পদক লাভ করেছেন।

 

উলেøখ্য, এবারের আসরে ৬৪টি জেলা, আটটি বিভাগ, বিভিন্ন বিশ্ববিদ্যালয়, শিÿা বোর্ড, বিকেএসপি, অধিভুক্ত সামরিক ও বেসামরিক বাহিনী ও বিভিন্ন ইনস্টিটিউটের প্রায় পাঁচ শতাধিক পুরুষ ও মহিলা অ্যাথলেট অংশগ্রহণ করে।

 


আরো সংবাদ



premium cement
আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত

সকল