২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ফিরেই চ্যাম্পিয়ন সানিয়া মির্জা

-

দুই বছরের মাতৃত্বকালীন বিরতি পর কোর্টে ফিরেই শিরোপা জিতলেন ভারতীয় টেনিস সেনসেশন সানিয়া মির্জা। হোবার্ট ইন্টারন্যাশনাল টুর্নামেন্টের নারীদের দ্বৈতে ইউক্রেনের নাদিয়া কিচেনককে সঙ্গী করে ট্রফি জিতে নিলেন সানিয়া।
ফাইনালে চীনের জুটি শাউই পেং ও শুয়াই ঝাংয়ের সাথে ব্যাপক প্রতিদ্ব›িদ্বতা হয়েছে সানিয়া-নাদিয়া জুটির। ১ ঘণ্টা ২১ মিনিটের লড়াই শেষে হাসিটা তাদের মুখেই ফুটেছে। ৬-৪, ৬-৪ সেটে তারা হারিয়েছেন চীনা জুটিকে। উভয় সেটেই একপর্যায়ে স্কোর ছিল ৪-৪। একটা গেম সানিয়ারা জেতেন তো পরের গেমেই ফিরে আসেন চীনা জুটি। শেষ পর্যন্ত অবশ্য তাদের কাছে হার মানতে বাধ্য হয় চীনা প্রতিদ্ব›দ্বীরা।

 


চ্যাম্পিয়ন হওয়ার পর সানিয়া বলেন, ‘এর চেয়ে ভালো প্রত্যাবর্তন আর হতে পারে না।’
অনেক দিনের বিরতির কারণে সানিয়া মির্জাকে এই টুর্নামেন্টে খেলতে হয়েছে অবাছাই খেলোয়াড় হিসেবে। সানিয়া মির্জার এটি ৪২তম ডবিøউটিএ ডাবলস ট্রফি।

 


আরো সংবাদ



premium cement
আবাহনী-মোহামেডান ম্যাচে মারামারি, মাঠ ছেড়ে উঠে গেল সাদা-কালোরা কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী

সকল