২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

  দক্ষ যুব জনশক্তি ছাড়া উন্নয়ন সম্ভব নয়

-

বহু মানুষের রক্ত ও আত্মত্যাগের বিনিময়ে আমরা একটি স্বাধীন দেশ পেলেও কার্যত আজো আমরা স্বাধীনতার সুফল ভোগ করতে পারিনি। বিশেষ করে একটি সুখী সমৃদ্ধ দেশ গড়ার লক্ষ্যে যুবসমাজকে সৎ ও দক্ষ জনসম্পদে পরিণত করতে না পারলে কাক্সিক্ষত উন্নয়ন সম্ভব নয়। অথচ দেশ ও জাতির সম্ভাবনাময় এই বিশাল যুবশক্তিকে মাদক ও অপসংস্কৃতির বিষাক্ত ছোবলে নষ্ট করে দিচ্ছে। মহান বিজয় দিবস উপলক্ষে শুক্রবার গাজীপুর মহানগর যুব ফোরামের উদ্যোগে ফোরামের পরিচালক মো: হোসেন আলীর সভাপতিত্বে শুক্রবারে কোনাবাড়ি বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে অনুষ্ঠিত আন্তঃথানা প্রীতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের সভাপতি সাবেক এমপি অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার উপরি উক্ত কথা বলেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর যুব ফোরামের উপদেষ্টা মো: খায়রুল হাসান। অন্যদের মাঝে উপস্থিত ছিলেন শ্রমিক কল্যাণ ফেডারেশন গাজীপুর মহানগর সভাপতি মো: আজহারুল ইসলাম প্রমুখ।
গাজীপুর মহানগর যুব ফোরামের উদ্যোগে আয়োজিত আন্তঃথানা প্রীতি ফুটবল টুর্নামেন্টে সর্বমোট ১৪ দল অংশগ্রহণ করে। ফাইনাল ম্যাচে গাজীপুর মহানগর টিম কোনাবাড়ি একাদশকে ৪-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। খেলা শেষে বিজয়ী দল ‘শ্রমিক কল্যাণ ফেডারেশন, গাজীপুর মহানগর টিমের হাতে পুরস্কার তুলে দেন অধ্যাপক মিয়া গোলাম পরোয়ার।

 


আরো সংবাদ



premium cement
আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তির মৃত্যু নীলফামারীতে তিন হাজার ১৭০ চাষির মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ

সকল