২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

রিফাতের সাথে ড্র তাহসিনের

-

এবারের সার্ক দাবায় গ্র্যান্ডমাস্টার বাবা জিয়াউর রহমানের সাথে ড্র করেছিলেন ছেলে তাহসিন তাজওয়ার জিয়া। কাল প্রিমিয়ার দাবায় দেশের আরেক গ্র্যান্ডমাস্টার রিফাত বিন সাত্তারের সাথে ড্র করেন উঠতি এই দাবাড়–। ওয়ালটন রেফ্রিজারেটর প্রিমিয়ার দাবায় তাহসিন খেলছেন উত্তরা চেস ক্লাবের পক্ষে। আর রিফাত খেলছেন সাইফ স্পোর্টিংয়ের পক্ষে। সাইফের আরেক গ্র্যান্ডমাস্টার ড্র করেন উত্তরার অপর আন্তর্জাতিক মাস্টারের সাথে। ফলে সাইফ এই ম্যাচে জিতেছে ৩-১ গেম পয়েন্টে। কাল অন্য ম্যাচে পুলিশ ৪-০ গেম পয়েন্টে সোনারগাঁও চেস ক্লাবকে, নৌবাহিনী ২.১ -১.১ গেম পয়েন্টে শেখ রাসেল চেস ক্লাবকে পরাজিত করে। ফলে দ্বিতীয় রাউন্ড শেষে ৪ পয়েন্ট নিয়ে যৌথভাবে শীর্ষে সাইফ স্পোর্টিং, পুলিশ এবং নৌবাহিনী।
বিজয় দিবস হকি
ষ ক্রীড়া প্রতিবেদক
ওয়ালটন বিজয় দিবস হকিতে গতকাল একমাত্র ম্যাচে ড্র করেছে বিকেএসপি ও বিমানবাহিনী। ১-১ গোলে শেষ হয় খেলা। বিমানবাহিনীর পক্ষে সজীব হোসেন ( ২২ মি.) এবং বিকেএসপির পক্ষে আমিরুল ইসলাম (২৫ মি.) গোল করেন। আজ দু’টি খেলা। দুপুরে নৌবাহিনী এবং বাংলাদেশ পুলিশের ম্যাচ। বিকেলে সেনাবাহিনীর প্রতিপক্ষ সোনালী ব্যাংক।
চট্টগ্রাম আবাহনী চ্যাম্পিয়ন
ষ ক্রীড়া প্রতিবেদক
ডিএফএ চ্যালেঞ্জ কাপে চ্যাম্পিয়ন হয়েছে চট্টগ্রাম আবাহনী। গতকাল ময়মনসিংহের রফিকউদ্দিন স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে তারা ১-০ গোলে হারায় বাংলাদেশ পুলিশকে। গোলদাতা শুক্কুর আলী। পুলিশ এর আগে সাইফ স্পোর্টিংকে ৪-২ গোলে হারিয়েছিল।


আরো সংবাদ



premium cement