১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

হতাশা বাড়ছেই সাঁতারে

-

সাঁতারে হতাশা বাড়ছেই। এখন পর্যন্ত মিলেনি কোনো স্বর্ণপদক। ব্রোঞ্জ ও রৌপ্যও মিলছে অনেক কষ্ট করে। নেই কোনো স্বাভাবিকতা। জুনাইনার পর এবার হতাশ করেছ দেশীয় সাঁতারুরা।
গৌহাটির ড. জাকির হোসেন অ্যাকুয়াটিক কমপ্লেক্সে ১০০ মিটার ব্রেস্টস্ট্রোকে সাঁতারে স্বর্ণপদক জিতেছিলেন শিলা। এক মিনিট ১৭.৮৬ সেকেন্ডে এই ইভেন্টে দক্ষিণ এশিয়ার সেরা সাঁতারুর খেতাব জেতেন তিনি। পরদিন ৫০ মিটার ব্রেস্টস্টোক ইভেন্টে নতুন রেকর্ড গড়ে আরও একটি স্বর্ণ জিতেন নৌবাহিনীর এই সাঁতারু। ব্যক্তিগত কারণে কাঠমান্ডুÑপোখরায় অনুষ্ঠিত এবারের আসরে অংশ নেননি এই স্বর্ণকন্যা। তার অনুপস্থিতে ১০০ মিটার ব্রেস্টস্ট্রোকে পুলে নামেন রোমানা আক্তার ও মুক্তি খাতুন। কাল দু’জনই হতাশ করেছেন।
রোমানা আক্তার ১ দশমিক ১৮.৮৭ মিনিট সময় নিয়ে পঞ্চম হন এবং ১ দশমিক ২১.০৫ মিনিট সেকেন্ড সময় নিয়ে সপ্তম হন মুক্তি খাতুন। ছেলেদের ১৫০০ মিটার ফ্রিস্টাইলে ফয়সাল আহমেদ ১৭ দশমিক ০০.৩৩ মিনিট সময় নিয়ে এবং মেয়েদের ৪০০ মিটার ইনডিভিজ্যুয়াল মিডলেতে জুনাইনা আহমেদ ৫ দশমিক ২৫.২৩ মিনিট সময় নিয়ে ব্রোঞ্জ জিতেছেন।
২০০ মিটার ব্যাকস্ট্রোকে জুয়েল আহমেদ ২ দশমিক ১৬.৩০ মিনিট সময় নিয়ে পঞ্চম একং এই ইভেন্টের মেয়েদের বিভাগে সুরাইয়া আক্তার ২ দশমিক ৩৮.৭৬ মিনিট সময় নিয়ে পঞ্চম হন ও ষষ্ঠ নাইমা আক্তারের টাইমিং ২ দশমিক ৪৩.১৭ মিনিট। ছেলেদের ১০০ মিটার ব্রেস্টস্ট্রোকে আরিফুল ইসলাম ১ দশমিক ০২.৯৫ মিনিট সময় নিয়ে চতুর্থ হন। সুকুমার রাজ হন পঞ্চম (১ দশমিক ০৭.১২ মিনিট)। ছেলেদের ৫০ মিটার ফ্রিস্টাইলে আসিফ রেজা ২৩ দশমিক ০৪ সেকেন্ড সময় চতুর্থ এবং মাহফিজুর রহমান সাগর (২৩ দশমিক ৭৮) পঞ্চম হন।

 


আরো সংবাদ



premium cement