২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

লিড নিতে পারল না রাজশাহী

-

জাতীয় ক্রিকেট লিগের (এনসিএল) ষষ্ঠ রাউন্ডে প্রথম স্তরের ম্যাচে প্রথম ইনিংসে রাজশাহী বিভাগকে লিড নিতে দিলেন না রংপুর বিভাগের মিডিয়াম পেসার আরিফুল হক। ইনিংসে ৬ উইকেট নিয়ে রাজশাহীকে ২৫৪ রানেই গুটিয়ে দেন আরিফুল।
সোহরাওয়ার্দী শুভর সেঞ্চুরিতে প্রথম ইনিংসে ২৭৪ রানে অলআউট হয় রংপুর। জবাবে দ্বিতীয় দিন শেষে ৫ উইকেটে ২২৪ রান করেছিল রাজশাহী। ৫ উইকেট হাতে নিয়ে ৫০ রানে পিছিয়ে ছিল তারা। কিন্তু শেষ পর্যন্ত ২৫৪ রানেই অলআউট রাজশাহী। ফলে প্রথম ইনিংস থেকে ২০ রানের লিড পায় রংপুর। ওই লিডকে সাথে নিয়ে দ্বিতীয় ইনিংস শুরু করে তৃতীয় দিন শেষে ৬ উইকেটে ২২৮ রান করে রংপুর। তাই ৪ উইকেট হাতে নিয়ে ২৪৮ রানে এগিয়ে রংপুর।
রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে রাজশাহীকে আগের দিন ৩ উইকেট নেয়া আরিফুল গতকাল আরো ৩ ব্যাটসম্যানকে শিকার করেন। ইনিংসে ২৩ দশমিক ২ ওভারে ৪১ রানে ৬ উইকেট নেন আরিফুল।


আরো সংবাদ



premium cement
চতুর্থ দফা ‘হিট অ্যালার্ট’ জারি : এবারের তাপদাহ শেষেই বৃষ্টিপাতের আশা ফরিদপুরে বৃষ্টির জন্য নামাজে হাজারো মুসুল্লির কান্না পোরশার নোচনাহারে ৩টি দোকান পুড়ে গেছে খুলনা বিভাগ ও ৬ জেলার ওপর দিয়ে বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ ‘১ টাকার কাজ ১০০ টাকায়, ৯৯ যায় মুজিব কোটে’ রাত পোহাতেই রুদ্ধদ্বার অনুশীলন শুরু বাংলাদেশের সাটুরিয়ায় প্রশান্তির বৃষ্টি চেয়ে সালাতুল ইসতিসকা আদায় ইরান নিয়ে মার্কিন হুঁশিয়ারি পাকিস্তানকে গাজায় গণকবরের বিষয়ে ইসরাইলের কাছে ‘জবাব’ চেয়েছে হোয়াইট হাউস দ্বি-রাষ্ট্র সমাধান বাস্তবায়ন করা হলে হামাস অস্ত্র ছাড়তে রাজি শনিবার থেকে শুরু গুচ্ছ ভর্তি পরীক্ষা, প্রস্তত জবি

সকল