২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

নেপাল গেলেন সাঁতারুরা

-

দক্ষিণ এশিয়ায় শীতের মওসুম এসে গেছে। সেই সুবাদে পাহাড়ঘেরা হিমালয়দুহিতা নেপালে এখন প্রচণ্ড শীত। ডিসেম্বরে হাড় কাঁপানো ঠাণ্ডা থাকবে বলেই মনে করছেন সবাই। তাছাড়া ৫০ মিটার পুলে সুইমিং করে অভ্যস্ত বাংলাদেশের সাঁতারুদের কাঠমান্ডুতে ২৫ মিটার পুলে সাঁতরাতে হবে। তাই ভালো ফল পেতে ১৫ দিন আগেই নেপাল গেলেন লালসবুজের সাঁতারুরা।
গৌহাটিতে দুই স্বর্ণপদক জযী মাহফুজা খাতুন শিলা নেই এবারের দলে। তাই আশানুরূপ ফল পেতে একটু আগেই নেপাল গেল সাঁতার দল। মূলত অতি ঠাণ্ডার সাথে মানিয়ে নিতে ২৭ সদস্য বিশিষ্ট দলের আগেভাগে কাঠমান্ডু যাত্রা। রওনা হওয়ার আগে গতকাল সাতার ফেডারেশনের সভাপতি ও নৌবাহিনী প্রধান অ্যাডমিরাল আরোঙ্গজেব চৌধুরীর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন সাঁতারুরা।
সাঁতারুরা হলেনÑ পুরুষ বিভাগের মাহফিজুর রহমান সাগর, মাহমুদুন্নবী নাহিদ, আসিফ রেজা, জুয়েল আহমেদ, সুকুমার রাজবংশী, মামুনুর রশিদ, নুর আলম, ফয়সাল আহমেদ, পলাশ চৌধুরী, জামরুল মিয়া, আরিফুল ইসলাম, শরিফুল ইসলাম ও অনিক ইসলাম এবং মহিলা বিভাগের সোনিয়া আক্তার টুম্পা, সোনিয়া খাতুন, সুরাইয়া আক্তার, নাঈমা আক্তার, ছুম্মা খাতুন, রোমানা আক্তার, খাদিজা আক্তার, মুক্তি খাতুন ও জুনায়না আহমেদ। দলের সাথে কোচ হিসেবে যাচ্ছেন জাপানি ইউরিকাজু তামায়ামা এবং দুই সহকারী আবদুল হামিদ ও মাহবুবুর রহমান। ৫ থেকে ৯ ডিসেম্বর কাঠমান্ডুর সাতদোবাদো সুইমিং কমপ্লেক্সে অনুষ্ঠিত হবে গেমসের সুইমিং ডিসিপ্লিন।


আরো সংবাদ



premium cement