১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫
`

প্রধানমন্ত্রী খুলনায় শেখ রাসেল টেনিসের উদ্বোধন করলেন

-

খুলনায় গতকাল বুধবার থেকে শুরু হয়েছে শেখ রাসেল ইন্টারন্যাশনাল ক্লাব কাপ টেনিস টুর্নামেন্ট। প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে বেলা ১১টায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ টুর্নামেন্টের উদ্বোধন করেন।
খুলনা সার্কিট হাউজ সংলগ্ন শেখ রাসেল ইন্টারন্যাশনাল টেনিস কমপ্লেক্স প্রাঙ্গণ থেকে ভিডিও কনফারেন্সে যুক্ত হন খুলনা সিটি করপোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক, সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন, শেখ সালাহউদ্দিন, আব্দুস সালাম মুর্শেদী ও মো: আক্তারুজ্জামান, খুলনার বিভাগীয় কমিশনার ড. মো: আনোয়ার হোসেন হাওলাদার, জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, কেএমপি কমিশনার খন্দকার লুৎফুল কবির, ডিআইজি ড. খন্দকার মহিদ উদ্দিন প্রমুখ। খুলনা প্রান্ত থেকে টুর্নামেন্টের বিভিন্ন দিক প্রধানমন্ত্রীর সামনে তুলে ধরেন জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন। খুলনা জেলা প্রশাসন ও অফিসার্স ক্লাব এই টুর্নামেন্টের আয়োজন করেছে।
১৯টি দেশের ২১টি ক্লাবের ১০ জন নারীসহ ৬৪ জন টেনিস খেলোয়াড় এই টুর্নামেন্টে অংশগ্রহণ করছেন। অংশগ্রহণকারী দেশগুলোর মধ্যে রয়েছেÑ মার্কিন যুক্তরাষ্ট্র, মঙ্গোলিয়া, কোরিয়া, থাইল্যান্ড, অস্ট্রেলিয়া, ক্যামেরুন, ইতালি, নেপাল, শ্রীলঙ্কা, তিউনিসিয়া, গ্রেট ব্রিটেন, তাজিকিস্তান, তুর্কমেনিস্তান, পাকিস্তান, ভুটান, ভারত, ইরাক ও স্বাগতিক বাংলাদেশ।


আরো সংবাদ



premium cement