২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

আরমানিটোলায় আন্তর্জাতিক ম্যাচের ছোঁয়া

-

হকির সুতিকাগার হিসেবে খ্যাত আরমানিটোলা স্কুল মাঠে চলছে ওল্ড ঢাকা হকি টুর্নামেন্ট। আন্তর্জাতিক নিয়ম মেনেই হচ্ছে এই টুর্নামেন্ট। আছে গ্রিন কার্ড, ইয়েলো কার্ডে জরিমানা। নির্দিষ্ট প্লেয়ার ওই জরিমানা পরিশোধ করতে হবে ম্যাচ শেষ হওয়ার সাথে সাথেই। ম্যাচ পরিচালনা করছেন আন্তর্জাতিক আম্পায়ার সেলিম লাকি, মনোয়ার হোসেন মনু, সোলেমানসহ হকি মাঠের সুযোগ্য আম্পায়াররা। টুর্নামেন্ট কমিটির সম্পাদক যখন রাসেল মাহমুদ জিমি তখন তো জমকালো টুর্নামেন্ট হবেই।
ফাইভ এ সাইড টুর্নামেন্টে চারটি দল লিগ পদ্ধতিতে খেলবে। ম্যাচের ব্যাপ্তি ২০ মিনিট করে ৪০ মিনিট। গতকাল বুধবার উদ্বোধনী দিনে ইয়ং বয়েজ ১০-৪ গোলে হারায় রুবেল স্টার্সকে। জয়ী দলের পক্ষে আফসার চারটি, নাঈম তিনটি, রাকিন দু’টি ও জুয়েল একটি গোল করেন। বিজিত দলের হয়ে মহসিন, রুবেল, আল ইসলাম ও মনোজ একটি করে গোল করেন। দিনের অপর খেলায় তারেক ফাইটার্স ৬-৫ গোলে হারায় ব্ল্যাক অ্যান্ড গ্রিন দলকে।
সম্পাদক রাসেল মাহমুদ জিমি জানান, ‘আমরা এই মাঠে খেলে বড় হয়েছি। প্রায় প্রতিদিনই এখানে এসে প্র্যাকটিস করি। যারা ভেটেরান হয়ে গেছেন তারাও আসেন। এখানে বয়স কোনো বাধা নয়। আমাদের এই ঐক্য দেখে জুনিয়ররাও উৎসাহিত হবে। নিয়মের মধ্যে থেকে একটা ফাইটিং টুর্নামেন্ট হবে আশা করছি।’

অংশ নেয়া দলগুলো
তারেক ফাইটার্স : খোকন, আবেদ, পিয়াল, রাব্বি, তারেক আদেল, ইমন, আসিফ, মামুন।
ব্ল্যাক অ্যান্ড গ্রিন : রশিদ, সাজ্জাদ, আরশাদ, অনীক, রায়হান, শিহাব ও লিটন।
রুবেল স্টার্স : মহসিন, জাবের, আল ইসলাম, রুবেল, তুহিন, সানি ও মনোজ।
ইয়ং বয়েজ : সাইজু, রাকিন, নাঈম, আবরার, জুয়েল, আফসার, রনি ও সায়মন।

 

 


আরো সংবাদ



premium cement