২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

মায়োর্কার কাছে হেরে গেলো রিয়াল মাদ্রিদ

-

গত শনিবারের ম্যাচে ফের পরাজয়ের মুখে পড়েছে রিয়াল মাদ্রিদ। নবাগত রিয়াল মায়োর্কার কাছে ১-০ গোলে পরাজিত হয়েছে জিনেদিন জিদানের শিষ্যরা।
এর আগে ২০০৬ সালে স্যান মইক্সে পরাজয়ের স্বাদ পেয়েছিল জিনেদিন জিদান, ডেভিড ব্যাকহ্যাম ও রবিনহোদের নিয়ে গড়া রিয়াল মাদ্রিদ। প্রথমার্ধে জুনিয়র ল্যাগোর গোলে ফের ওই ঘটনার পুনরাবৃত্তি ঘটাতে সক্ষম হল মায়োর্কা। বক্সের মধ্যে বল কাট করতে গিয়ে ল্যাগোকে খুব বেশি জায়গা দিয়ে ফেলেছিলেন আলভারো আদ্রিওজোলা। সুযোগটি দারুণভাবে কাজে লাগান ল্যাগো। পরে অবশ্য লড়াইয়ে ফেরার জন্য জোর প্রচেষ্টা চালিয়ে ছিল রিয়াল। কিন্তু শেষভাগে এসে ১০ জনের দলে পরিণত হওয়ায় আর লড়াইয়ে ফেরা হয়নি জিদান বাহিনীর। এই হারে পুনর্গঠিত রিয়ালকে হারাতে হয়েছে তালিকার শীর্ষস্থানটি। তাদের চেয়ে ১ পয়েন্ট বেশি নিয়ে তালিকার শীর্ষে পৌঁছে যায় বার্সেলোনা। অ্যাওয়ে ম্যাচে এইবারকে ৩-০ গোলে হারিয়েছে বার্সা। এটি ছিল সব ধরনের টুর্নামেন্টে চলতি মওসুমে কাতালানদের টানা পঞ্চম জয়। এ দিকে ওয়ান্ডা মেট্রোপলিটানোতে এগিয়ে গিয়েও ভ্যালেন্সিয়ার সাথে ১-১ গোলে ড্র করতে হয়েছে অ্যাটলেটিকো মাদ্রিদকে। ৮২ মিনিটে ফ্রিকিক থেকে দানি প্যারেজোর দুর্দান্ত শট সমতায় ফিরিয়ে দেয় অতিথি দলকে। এর আগে ৩৬ মিনিটের পেনাল্টি থেকে দিয়াগো কস্তার গোলে এগিয়ে গিয়েছিল স্বাগতিক অ্যাটলেটিকো।

 


আরো সংবাদ



premium cement
কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে টিকটক করতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল