২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

নির্বাচকদের কোর্টে বল ঠেলে দিলেন ইমরুল

-

এনসিএলের এবারের আসরের প্রথম ডাবল সেঞ্চুরি। অনবদ্য ব্যাটিং শৈলী, তবুও তৃপ্ত নন খুলনা বিভাগের ইমরুল কায়েস। সামনের ম্যাচগুলোতেও ধরে রাখতে চান নিজের ফর্ম। আসন্ন ভারত সিরিজে জাতীয় দলে ফেরার বিষয়টি পুরোপুরিই ছেড়ে দিয়েছেন নির্বাচকদের ওপর। সাথে এনসিএলের সর্বোচ্চ রান সংগ্রাহকের তালিকায় সেরা তিনে থাকার স্বপ্ন ইমরুল কায়েসের।
জাতীয় দলের অভাগা ক্রিকেটারের যদি তালিকা করা হয়, তবে তাতে নিশ্চিতরূপেই সবার উপরে থাকবে ইমরুল কায়েসের নাম। ১১ বছর হলো খেলছেন আন্তর্জাতিক ক্রিকেট, কিন্তু কখনই ছিলেন না দলের অটোমেটিক চয়েস। সামনে ভারত সফর। এমন ফর্মের পরেও তাইতো আশাবাদী নন ইমরুল। দলে থাকা না থাকার দায়িত্ব তুলে রাখলেন নির্বাচকদের ওপর।
খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে শরতের শেষ বিকেলে সবটুকু আলো নিজের দিকে কেড়ে নিলেন এই ব্যাটসম্যান। নি®প্রাণ ড্রয়ের দিকে এগোচ্ছিল যে ম্যাচ, সে ম্যাচে তিনি ফিরিয়ে আনলেন প্রাণ। অফফর্ম কিংবা ছেলের অসুস্থতা। গেল কয়েকটা মাসে কতো ধকলই না গেছে, টাইগার স্কোয়াডে অনেকটাই অনাকাক্সিক্ষত হয়ে পড়া এই ক্রিকেটারের। তবে বারবার লড়াই করে ফিরে আসার অসংখ্য কীর্তি আছে যার সেই ইমরুল এত সহজে কি হার মানবেন! সেটা আবারো প্রমাণ করলেন। প্রায় ১ বছরের বেশি সময় পর প্রথম শ্রেণীর ক্রিকেট খেলতে নেমে করলেন বাজিমাত।
খুলনা বিভাগের ক্রিকেটার ইমরুল কায়েস বলেন, আমি জাতীয় ক্রিকেট লিগ নিয়ে অনেক সিরিয়াস। এখান থেকে অনেক কিছু করার আছে। নিজে রান করলে এর থেকে খুশি আর কেউ হন না এবং নিজের কাছেও ভালো লাগে। সেই জন্যই চেষ্টা করে যাচ্ছি।‘
তিনি আরো বলেন, আমি ভালো খেললে সিরিজে থাকব। না খেললে বাদ পড়ব সেই চিন্তা অনেক আগেই বাদ দিয়েছি। আমি চেষ্টা করি, যেখানে খেলি না কেন, আমি ভালো খেলব।
সাথে একটা স্বপ্নও আছে ৩২ বছর বয়সী এই ক্রিকেটারের। আর তা হলোÑ রাজশাহীকে ছাড়িয়ে এককভাবে তার দলকে করতে চান জাতীয় ক্রিকেট লিগের সর্বোচ্চ সাত বারের চ্যাম্পিয়ন। আর সেটা করতে রূপসা পাড়ের দলটিকে জেতাতে চান শিরোপা।

 


আরো সংবাদ



premium cement
আবাহনী-মোহামেডান ম্যাচে মারামারি, মাঠ ছেড়ে উঠে গেল সাদা-কালোরা কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী

সকল