১৪ নভেম্বর ২০১৯

ইউরো বাছাইপর্ব থেকে ছিটকে গেলেন এমবাপ্পে

-

ইনজুরির কারণে আইসল্যান্ড ও তুরস্কের বিপক্ষে ফ্রান্সের ইউরো ২০২০ বাছাইপর্বের ম্যাচে খেলা হচ্ছে না না তারকা স্ট্রাইকার কিলিয়ান এমবাপ্পের। ফ্রেঞ্চ ফুটবল ফেডারেশন এই তথ্য নিশ্চিত করেছে।
উরুর সমস্যা সত্ত্বেও প্রাথমিকভাবে পিএসজির এই ফরোয়ার্ডকে দলে রাখা হয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত তার পরিবর্তে ফ্রেঞ্চ বস দিদিয়ের দেশ্যম বরুশিয়া মনচেনগ্ল্যাডবাখের ফরোয়ার্ড আলাসানে প্লিকে অন্তর্ভুক্ত করেছেন। মূলত আন্তর্জাতিক বিরতিতে লিগ ওয়ানের শীর্ষ দল পিএসজির পক্ষ থেকে এমবাপ্পেকে না খেলানোর জন্য দেশ্যমকে অনুরোধ জানানো হয়েছিল।
জাতীয় দল থেকে বাদ পড়ার পর এমবাপ্পের তার পুনর্বাসনের জন্য প্যারিসে ফিরে এসেছেন। ধারণা করা হচ্ছে আগামী ১৮ অক্টোবর নিসের বিপক্ষে পরবর্তী লিগ ম্যাচের আগেই তিনি সুস্থ হয়ে দলে ফিরতে পারবেন।
শুক্রবার গ্রুপ-এইচের ম্যাচ খেলতে আইসল্যান্ড সফরে যাবে ফ্রান্স। এরপর সোমবার স্তাদে দ্য ফ্রান্সে তুরস্ককে আতিথ্য দিবে। ১৫ পয়েন্ট নিয়ে তুরস্কের থেকে পিছিয়ে বিশ্ব চ্যাম্পিয়নরা বর্তমান গ্রুপ টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে। ৬ ম্যাচ পর ১২ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে আইসল্যান্ড।

 


আরো সংবাদ

বাবরি মসজিদ পুনর্নির্মাণের দাবি খেলাফত মজলিসের কেরানীগঞ্জের অবৈধ কারখানাগুলোয় র্যাবের টানা অভিযান আজ আয়কর মেলা শুরু খালেদা জিয়ার বিরুদ্ধে জন্মদিন পালনের মামলার শুনানি ২৫ নভেম্বর মুন্সীগঞ্জ আ’লীগের সভাপতিসহ কয়েক নেতার বিরুদ্ধে দুদকে অভিযোগ রোহিঙ্গাদের নিয়ে প্রামাণ্য চলচ্চিত্র ৮০০০ আসামির তালিকা তুলে দেয়া হলো জনপ্রতিনিধিদের হাতে প্রধান বিচারপতিকে মোদির কৃতজ্ঞতাই জানান দেয় রায় পূর্বপরিকল্পিত : সুশীল ফোরাম সিদ্ধিরগঞ্জে মেঘনা তেলের ডিপোতে শ্রমিকদের কর্মবিরতি রাঙ্গা ক্ষমা চাইলেন এবার সংসদে ভূ-কৌশলগত বিরোধ নয় সুষ্ঠু প্রতিযোগিতা চায় বাংলাদেশ : পররাষ্ট্রমন্ত্রী

সকল

ডা. শফিকুর রহমান জামায়াতে ইসলামীর আমীর নির্বাচিত (২৬৯৯৯)বাবরি রায় নিয়ে যা বললেন দিল্লির শাহী ইমাম (২৫২৯২)বিয়ের ২৮ দিন পর স্বামী হারানো সেই আফরোজার কোলে নতুন অতিথি (১২০৩৫)মন্দিরের আগে রামের বিশাল মূর্তি অযোধ্যায় (১১৯১২)হাসপাতালের মর্গে ছোঁয়ামনির নিথর দেহ, ইয়াছিনের খোঁজে স্বজনদের আহাজারি (১০৮৯১)ট্রেন দুর্ঘটনা : বি.বাড়িয়া সদর হাসপাতালে ভর্তি ৪৪, রক্তের প্রয়োজন (৯৭৮৮)ব্রিটেনের নির্বাচনে পাকিস্তান-ভারত লড়াই! (৮৪৯৮)বাবরি মসজিদের স্থানে রাম মন্দির নির্মাণ নিয়ে হিন্দু সংগঠনগুলোতে প্রকাশ্য মতপার্থক্য ও বাকযুদ্ধ (৮১১৪)গোসলের পর কাফন পরানো হলেও জানাজা হল না কিবরিয়ার (৭৮২৫)মিয়ানমারের বিরুদ্ধে মামলা করায় গাম্বিয়াকে ঢাকার অভিনন্দন (৭৭৫৬)