২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

সর্বোচ্চ রান মাসাকাদজা-গুরবাজের

-

লিগ পর্ব শেষে ব্যাট হাতে সর্বোচ্চ রান করেছেন জিম্বাবুয়ের হ্যামিল্টন মাসাকাদজা ও আফগানিস্তানের রহমতউল্লাহ গুরবাজ। দু’জনই চার ইনিংসে ১৩৩ রান করে করেছেন। আফগানিস্তানের বিপক্ষে জয়ী হওয়া ম্যাচ দিয়েই সকল প্রকার ক্রিকেট থেকে অবসর নিয়েছেন মাসাকাদজা। ১৩০ রান নিয়ে তৃতীয় স্থানে আছেন আফগানিস্তানের সাবেক অধিনায়ক মোহাম্মদ নবি।
শীর্ষ তিনে বাংলাদেশের কেউ না থাকলেও, চতুর্থ-পঞ্চম স্থানে রয়েছেন মাহমুদুল্লাহ রিয়াদ ও অধিনায়ক সাকিব আল হাসান। চার ইনিংসে মাহমুদুল্লাহ ১২৬ ও সাকিব ৯৬ রান করেন। শীর্ষ পাঁচে থাকা সব ব্যাটসম্যানই একটি করে হাফ সেঞ্চুরি করেছেন।

লিগ পর্ব শেষে ত্রিদেশীয় টি-২০ সিরিজের শীর্ষ পাঁচ ব্যাটসম্যান
খেলোয়াড় ম্যাচ ইনিংস রান
হ্যামিল্টন মাসাকাদজা (জিম্বাবুয়ে) ৪ ৪ ১৩৩
রহমতউল্লাহ গুরবাজ (আফগানিস্তান) ৪ ৪ ১৩৩
মোহাম্মদ নবি (আফগানিস্তান) ৪ ৪ ১৩০
মাহমুদুল্লাহ রিয়াদ (বাংলাদেশ) ৪ ৪ ১২৬
সাকিব আল হাসান (বাংলাদেশ) ৪ ৪ ৯৬

 


আরো সংবাদ



premium cement
চট্টগ্রামে বেসরকারি হাসপাতাল ও ডায়াগনস্টিকে স্বাস্থ্যসেবা বন্ধ শ্রমিকদের জন্য নিরাপদ কর্মসংস্থান নিশ্চিত করতে হবে : বিলস বিএনপিপন্থী ৭ আইনজীবী নেতার আদালত অবমাননার বিষয়ে আদেশ আজ বিইউএফটিতে আন্তর্জাতিক টেক্সটাইল প্রযুক্তি ইন্টিগ্রেশন কনফারেন্স অনুষ্ঠিত এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা চুয়েটের দুই শিক্ষার্থী নিহতের ঘটনায় কাপ্তাই সড়কে অবরোধ দায় এড়াতে চাইছেন সাবেক চেয়ারম্যান : ডিবি, বিনাদোষে স্ত্রী জেল খাটছেন : সাবেক চেয়ারম্যান যশোর-খুলনা মহাসড়ক আগুন জ্বালিয়ে অবরোধ সীমান্তে বাংলাদেশী হত্যার প্রতিবাদ ছাত্রশিবিরের রানা প্লাজা ট্রাজেডির ১১ বছরেও বিচার ত্বরান্বিত হয়নি চলচ্চিত্র শিল্পী সমিতির নতুন কমিটির যাত্রা শুরু

সকল