১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

সর্বোচ্চ রান মাসাকাদজা-গুরবাজের

-

লিগ পর্ব শেষে ব্যাট হাতে সর্বোচ্চ রান করেছেন জিম্বাবুয়ের হ্যামিল্টন মাসাকাদজা ও আফগানিস্তানের রহমতউল্লাহ গুরবাজ। দু’জনই চার ইনিংসে ১৩৩ রান করে করেছেন। আফগানিস্তানের বিপক্ষে জয়ী হওয়া ম্যাচ দিয়েই সকল প্রকার ক্রিকেট থেকে অবসর নিয়েছেন মাসাকাদজা। ১৩০ রান নিয়ে তৃতীয় স্থানে আছেন আফগানিস্তানের সাবেক অধিনায়ক মোহাম্মদ নবি।
শীর্ষ তিনে বাংলাদেশের কেউ না থাকলেও, চতুর্থ-পঞ্চম স্থানে রয়েছেন মাহমুদুল্লাহ রিয়াদ ও অধিনায়ক সাকিব আল হাসান। চার ইনিংসে মাহমুদুল্লাহ ১২৬ ও সাকিব ৯৬ রান করেন। শীর্ষ পাঁচে থাকা সব ব্যাটসম্যানই একটি করে হাফ সেঞ্চুরি করেছেন।

লিগ পর্ব শেষে ত্রিদেশীয় টি-২০ সিরিজের শীর্ষ পাঁচ ব্যাটসম্যান
খেলোয়াড় ম্যাচ ইনিংস রান
হ্যামিল্টন মাসাকাদজা (জিম্বাবুয়ে) ৪ ৪ ১৩৩
রহমতউল্লাহ গুরবাজ (আফগানিস্তান) ৪ ৪ ১৩৩
মোহাম্মদ নবি (আফগানিস্তান) ৪ ৪ ১৩০
মাহমুদুল্লাহ রিয়াদ (বাংলাদেশ) ৪ ৪ ১২৬
সাকিব আল হাসান (বাংলাদেশ) ৪ ৪ ৯৬

 


আরো সংবাদ



premium cement
গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২ বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি ‘শাহাদাতের তামান্নায় উজ্জীবিত হয়ে কাজ করলে বিজয় অনিবার্য’ কারাগারে নারী হাজতিকে হাত-পা বেঁধে নির্যাতন, প্রধান কারারক্ষীসহ ৩ জনের বদলি প্যারিসে ইরানি কনস্যুলেটে ঢুকে আত্মঘাতী হামলার হুমকিদাতা গ্রেফতার প্রেম যমুনার ঘাটে বেড়াতে যেয়ে গণধর্ষণের শিকার, গ্রেফতার ৫ ‘ব্যাংকিং খাতের লুটপাটের সাথে সরকারের এমপি-মন্ত্রী-সুবিধাবাদী আমলারা জড়িত’ ইরানের সাথে ‘উঁচু দরের জুয়া খেলছে’ ইসরাইল!

সকল