২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

শ্রীমঙ্গলে সাইক্লিং ও রানিং প্রতিযোগিতা

-

‘মাদকবিরোধী ও পরিবেশ রক্ষায় সোচ্চার হই’ এই স্লোগানকে সামনে রেখে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে শুক্রবার অনুষ্ঠিত হলো সিলেট বিভাগে প্রথমবারের মতো ডুয়াথলন রেস (সাইক্লিং ও রানিং)। ‘ডুয়াথলন শ্রীমঙ্গল চ্যালেঞ্জ ২০১৯’ নামের সাইক্লিং ও রানিং প্রতিযোগিতায় অংশ নিয়েছেন দেশের খ্যাতনামা সাইক্লিস্ট থেকে শুরু করে বিভিন্ন জেলা থেকে আগত মোট ২৩৬ জন সাইক্লিস্ট। তাদের মধ্যে ছিলেন বিভিন্ন জেলা থেকে আগত ২৪ জন নারী সাইক্লিস্ট। প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছেন রংপুরের রকিবুল ইসলাম এবং রানার আপ হয়েছেন গোপালগঞ্জের তাম্মাদ বিন ফয়েজ।
শুক্রবার বিকেল ৩টায় উৎসবমুখর পরিবেশে শ্রীমঙ্গল পৌরসভা প্রাঙ্গণ থেকে তাদের প্রতিযোগিতা শুরু হয়। উদ্বোধনী ও সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য ও জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ ডা: আব্দুস শহীদ।

 


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজারের জেলা প্রশাসক নাজিয়া শিরিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: নজরুল ইসলাম এবং আয়োজক জালাল উদ্দিন ফাউন্ডেশনের চেয়ারম্যান ও লন্ডনের বিসিএর সভাপতি মো: কামরুজ জামান জুয়েল।
প্রথমবারের মতো ‘ডুয়াথলন শ্রীমঙ্গল চ্যালেঞ্জ ২০১৯ প্রতিযোগিতায় ২৪ জন নারী প্রতিযোগীসহ ঢাকা বিভাগ থেকে ৪৬ জন, সিলেট জেলা ৮৯ জন, চট্টগ্রাম বিভাগ থেকে ৬ জন, মৌলভীবাজার জেলা থেকে ৪৫ জন, হবিগঞ্জ জেলা থেকে ৬ জন ও স্বাগতিক ভেনু শ্রীমঙ্গল থেকে ৪৪ জনসহ মোট ২৩৬ জন প্রতিযোগী অংশগ্রহণ করছেন।

 


আরো সংবাদ



premium cement