২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

প্রাথমিক দলে সবুজ ও পাপ্পু

-

বিশ্বকাপ বাছাইয়ের দ্বিতীয় রাউন্ডের ম্যাচের জন্য বাংলাদেশ দলের প্রাথমিক স্কোয়াডে জায়গা পেয়েছেন ফরোয়ার্ড সবুজ ও গোলরক্ষক পাপ্পু। কাতার ও ভারতের বিপক্ষে বাংলাদেশ অংশ নেবে। ২০২২ কাতার বিশ্বকাপ ও ২০২৩ সালের এশিয়ান কাপের বাছাইয়ে আগামী ১০ অক্টোবর বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে কাতারের বিপক্ষে ই-গ্রুপে নিজেদের দ্বিতীয় ম্যাচ খেলবে বাংলাদেশ। এর ৫ দিন পর অ্যাওয়ে ম্যাচ খেলবে ভারতের বিপক্ষে। গতকাল বাংলাদেশ ফুটবল ফেডারেশন ২৬ জনের প্রাথমিক দল দিয়েছে। ২৫ সেপ্টেম্বর থেকে ফুটবল ক্যাম্প শুরু হবে। আফগানিস্তান ম্যাচের প্রাথমিক দলে থাকলেও ২৩ জনের চূড়ান্ত দলে ছিল না। গোলরক্ষক হিমেল, ডিফেন্ডার ফয়সাল ও মানিক। এই তিনজনের মধ্যে এবারের প্রাথমিক দলে ঠাঁই পাননি হিমেল ও ফয়সাল। বাংলাদেশ প্রিমিয়ার লিগের গত আসরে মোহামেডান নবম হয়েছে। এই ক্লাবের হয়ে পাপ্পু ১১ ম্যাচ খেলেছেন। আর চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংসের হয়ে খেলতে নামা সবুজ মোটেও ভালো করতে পারেননি। তিনি ১১ ম্যাচে ১ গোল করেন। বাছাইয়ের দ্বিতীয় রাউন্ডে নিজেদের প্রথম ম্যাচে আফগানিস্তানের কাছে ১ গোলে হেরে যায় বাংলাদেশ।
প্রাথমিক দল : রানা, সোহেল, জিকো, পাপ্পু, বিশ্বনাথ, বাদশা, সুশান্ত, রহমত, মানিক, ইয়াসিন খান, রাফি, আরাফাত, জনি, জামাল ভূঁইয়া, মামুনুল, সোহেল রানা, রবিউল, বিপুল, আরিফুর রহমান, ইব্রাহিম, জীবন, সুফিল, সবুজ, মতিন মিয়া, সাদ উদ্দিন ও জুয়েল রানা।


আরো সংবাদ



premium cement
চলচ্চিত্র শিল্পী সমিতি : মিশা সভাপতি, ডিপজল সম্পাদক ফিলিপাইনে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি চীনের মোকাবেলায় নতুন ডিভিশন ভারতীয় সেনাবাহিনীতে! আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী

সকল