২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

অনুশীলনে ফিরেছেন মেসি

-

বরুসিয়া ডর্টমুন্ডের বিপক্ষে আজ জার্মানিতে চ্যাম্পিয়ন্স লিগের মিশন শুরু করতে যাচ্ছে বার্সেলোনা। কাতালান জায়ান্টদের জন্য স্বস্তির খবর হলো ইউরোপিয়ান আসরকে সামনে রেখে পূর্ণ অনুশীলনে ফিরেছেন দলের সুপারস্টার লায়নেল মেসি।
জানা গেছে শুক্রবার সতীর্থদের সাথে মেসি একটি ছোট ম্যাচও খেলেছেন। তবে গণমাধ্যমের জন্য উন্মুক্ত ১৫ মিনিট সময়ে মেসি উপস্থিত ছিলেন না। কাফ ইনজুরি কাটিয়ে তিনি ফিরেছেন এটাই এখন সবার কাছে স্বস্তির খবর।
গত ৫ আগস্ট প্রাক-মওসুম অনুশীলনে কাফ ইনজুরিতে আক্রান্ত হয়েছিলেন ৩২ বছর বয়সী মেসি। যে কারণে বার্সেলোনার মওসুম-পূবর্বতী যুক্তরাষ্ট্র সফরে তিনি খেলতে পারেননি। প্রাথমিকভাবে ধারণা করা হয়েছিল হয়তোবা তিন সপ্তাহের জন্য তিনি মাঠের বাইরে চলে গেছেন। কিন্তু পরবর্তীতে ইনজুরির মাত্রা গুরুতর বলে পরীক্ষায় ধরা পড়ে। এ পর্যন্ত লিগের চারটি ম্যাচের একটিতেও খেলতে পারেননি আর্জেন্টাইন এই তারকা।
এর আগে বার্সা কোচ আর্নেস্টো ভালভার্দে জানিয়েছিলেন ডর্টমুন্ডের বিপক্ষে মেসিকে নিয়ে তিনি কোনো ধরনের ঝুঁকি নিতে চান না। তবে আগামী শনিবার গ্রানাডার বিপক্ষে লিগ ম্যাচে তার অন্তর্ভুক্তির ইঙ্গিত দিয়েছিলেন। যদিও মেসি দলের সাথে জার্মান সফরে যাচ্ছেন বলেই ভালভার্দে নিশ্চিত করেছেন।

 


আরো সংবাদ



premium cement