film izle
esans aroma gebze evden eve nakliyat Ezhel Şarkıları indir Entrumpelung wien Installateur Notdienst Wien webtekno bodrum villa kiralama
২৬ ফেব্রুয়ারি ২০২০

গ্রুপ চ্যাম্পিয়ন বাংলাদেশ

-

ওপেনার মাহমুদুল হাসান জয়ের সেঞ্চুরিতে স্বাগতিক শ্রীলঙ্কাকে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়েই অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্টের সেমিফাইনাল নিশ্চিত করেছে বাংলাদেশের যুবারা।
অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্টের ১১তম ও ‘বি’ গ্রুপে নিজেদের শেষ ম্যাচে মঙ্গলবার বাংলাদেশের যুবারা ৪২ রানে হারিয়েছে শ্রীলঙ্কান যুবাদের।
শ্রীলঙ্কার মোরাতুয়ায় অনুষ্ঠিত ম্যাচে টস জিতে আগে ব্যাটিং করে জয়ে সেঞ্চুরিতে ভর করে নির্ধারিত ৫০ ওভারে ৭ উইকেট হারিয়ে ২৭৩ রানের বড় সংগ্রহ করে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দল। ১৪০ বল মোকাবেলায় ১২ বাউন্ডারি ও ২ ওভার বাউন্ডারিতে ১২৬ রান করেন জয়। এ ছাড়া ৭৫ বল মোকাবেলায় ৪ বাউন্ডারিতে তৌহিদ হৃদয় করেন ৫০ রান। শ্রীলঙ্কার দিলশান মাদুশাংকা ৫৪ রানে নেন ৩ উইকেট।
এরপর জয়ের জন্য ২৭৪ রানের লক্ষ্যে খেলতে নেমে ৪৭, ৪ ওভারে সব ক’টি উইকেটে হারিয়ে ২৩১ রান করতে সক্ষম হয় শ্রীলঙ্কা। স্বাগতিক ব্যাটসম্যানদের কেউই বড় ইনিংস খেলতে ব্যর্থ হলে ৪২ রানে জয় পায় বাংলাদেশের যুবারা। দলের পক্ষে সর্বোচ্চ ৩৬ রান করেন অধিনায়ক নিপুণ ধনঞ্জয়া পেরেরা।
রাকিবুল হাসান তিনটি এবং শরিফুল ইসলাম ও আশরাফুল ইসলাম শিকার করেন দুইটি করে উইকেট।
বাংলাদেশ ও শ্রীলঙ্কা উভয়েই ইতোমধ্যে টুর্নামেন্টের সেমিফাইনাল নিশ্চিত করেছে। গ্রুপ চ্যাম্পিয়ন হিসেবে সেমিফাইনালে বাংলাদেশ কাল আফগান যুবাদের মোকাবেলা করবে। একই দিন আরেক সেমিফাইনালে শ্রংীলঙ্কার প্রতিপক্ষ ভারত।


আরো সংবাদ




short haircuts for black women short haircuts for women Ümraniye evden eve nakliyat