২০ সেপ্টেম্বর ২০১৯

পেরুর কাছে ব্রাজিল পরাজিত

-

মঙ্গলবার আন্তর্জাতিক প্রীতি ম্যাচে পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়ন ব্রাজিলকে ১-০ গোলে পরাজিত করে কোপা আমেরিকা ফাইনালে পরাজয়ের কিছুটা হলেও প্রতিশোধ নেয়ার সুযোগ কাজে লাগিয়েছে পেরু। লস অ্যাঞ্জেলেসে অনুষ্ঠিত ম্যাচটিতে আর্জেন্টাইন-ভিত্তিক ডিফেন্ডার রুইস আবরাম ৮৫ মিনিটে ইয়োশিমার ইয়োটুনার ফ্রি-কিক থেকে জয়সূচক গোলটি করেন।
জুলাইয়ে রিও ডি জেনিরোতে কোপা আমেরিকার ফাইনালে পেরুকে ৩-১ গোলে পরাজিত করে শিরোপা জিতেছিল স্বাগতিক ব্রাজিল। লস অ্যাঞ্জেলেস মেমোরিয়াল কোলেসিয়াম স্টেডিয়ামে উপস্থিত ৩২ হাজার দর্শককে শেষ পর্যন্ত হতাশা নিয়েই বাড়ি ফিরতে হয়েছে। এই পরাজয়ে ব্রাজিলের টানা ১৭ ম্যাচ জয়ের ধারা অবশেষে ভাঙতে সমর্থ হলো পেরু। এক বছর আগে যুক্তরাষ্ট্রকে পরাজয়ের মধ্য দিয়ে এই জয়ের ধারা শুরু হয়েছিল।
শুক্রবার কলম্বিয়ার বিপক্ষে ২-২ গোলে ড্র হওয়া প্রীতি ম্যাচটিতে ইনজুরি কাটিয়ে মাঠে ফেরা প্যারিস সেইন্ট-জার্মেই তারকা নেইমার একটি গোল করা ছাড়াও অপর ম্যাচটিতে সহযোগিতা করেছিলেন। তবে গতকাল কোচ তিতের বিবেচনায় প্রথম একাদশে ছিলেন না এই সুপারস্টার।


ফিটনেস ফিরে পাওয়ার লড়াইয়ে থাকা নেইমারকে পরপর দুই ম্যাচে চাপে রাখতে চাননি তিতে। ৬৩ মিনিটে লিভারপুলের রবার্তো ফিরমিনোর স্থানে খেলতে নেমেছিলেন পিএসজির এই ফরোয়ার্ড। মাঠে নেমেই আক্রমণভাগে দলকে গতি এনে দেয়ার চেষ্টা করেন নেইমার। তবে ডেডলক ভাঙতে পারেননি। মূলত দানি আলভেস ও থিয়াগো সিলভার অনুপস্থিতি এখনো অনুভব করা ব্রাজিল তাদের আক্রমণভাগের স্বাভাবিক ছন্দ ফিরে পায়নি।


আরো সংবাদ

জমি লিখে না দেয়ায় বৃদ্ধ বাবাকে মারধর করে পানিতে চুবালো ছেলে শিবগঞ্জে প্রতিবন্ধী স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ দফতরির বিরুদ্ধে দক্ষিণ আফ্রিকা যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় ২ সহোদর নিহত ফেসবুক ভেঙ্গে দেয়ার প্রস্তাব , ট্রাম্পকে যা বলেছেন জাকারবার্গ স্কুল শিক্ষকের ছয় স্ত্রী, সংখ্যা আরো বাড়াতে শালিকাকে প্রস্তাব দেয়ার অভিযোগ সালমান শাহ্‌র জন্য যা করতে চান শাকিব লুটপাট অনিয়ম অব্যবস্থাপনায় অস্থির পাবলিক বিশ্ববিদ্যালয়গুলো অনুমোদন ছাড়াই মুনাফা দেশে নিতে পারবে বিদেশী কোম্পানি রাজনীতি নেই তবুও অস্থিরতা অবরুদ্ধ কাশ্মিরের বাগানে পচছে আপেল ভিসির পদত্যাগের দাবি, আন্দোলনে কাঁপছে বশেমুরবিপ্রবি

সকল




gebze evden eve nakliyat Paykasa buy Instagram likes Paykwik Hesaplı Krediler Hızlı Krediler paykwik bozdurma tubidy