film izle
esans aroma gebze evden eve nakliyat Ezhel Şarkıları indir Entrumpelung wien Installateur Notdienst Wien webtekno bodrum villa kiralama
২৬ ফেব্রুয়ারি ২০২০

পেরুর কাছে ব্রাজিল পরাজিত

-

মঙ্গলবার আন্তর্জাতিক প্রীতি ম্যাচে পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়ন ব্রাজিলকে ১-০ গোলে পরাজিত করে কোপা আমেরিকা ফাইনালে পরাজয়ের কিছুটা হলেও প্রতিশোধ নেয়ার সুযোগ কাজে লাগিয়েছে পেরু। লস অ্যাঞ্জেলেসে অনুষ্ঠিত ম্যাচটিতে আর্জেন্টাইন-ভিত্তিক ডিফেন্ডার রুইস আবরাম ৮৫ মিনিটে ইয়োশিমার ইয়োটুনার ফ্রি-কিক থেকে জয়সূচক গোলটি করেন।
জুলাইয়ে রিও ডি জেনিরোতে কোপা আমেরিকার ফাইনালে পেরুকে ৩-১ গোলে পরাজিত করে শিরোপা জিতেছিল স্বাগতিক ব্রাজিল। লস অ্যাঞ্জেলেস মেমোরিয়াল কোলেসিয়াম স্টেডিয়ামে উপস্থিত ৩২ হাজার দর্শককে শেষ পর্যন্ত হতাশা নিয়েই বাড়ি ফিরতে হয়েছে। এই পরাজয়ে ব্রাজিলের টানা ১৭ ম্যাচ জয়ের ধারা অবশেষে ভাঙতে সমর্থ হলো পেরু। এক বছর আগে যুক্তরাষ্ট্রকে পরাজয়ের মধ্য দিয়ে এই জয়ের ধারা শুরু হয়েছিল।
শুক্রবার কলম্বিয়ার বিপক্ষে ২-২ গোলে ড্র হওয়া প্রীতি ম্যাচটিতে ইনজুরি কাটিয়ে মাঠে ফেরা প্যারিস সেইন্ট-জার্মেই তারকা নেইমার একটি গোল করা ছাড়াও অপর ম্যাচটিতে সহযোগিতা করেছিলেন। তবে গতকাল কোচ তিতের বিবেচনায় প্রথম একাদশে ছিলেন না এই সুপারস্টার।


ফিটনেস ফিরে পাওয়ার লড়াইয়ে থাকা নেইমারকে পরপর দুই ম্যাচে চাপে রাখতে চাননি তিতে। ৬৩ মিনিটে লিভারপুলের রবার্তো ফিরমিনোর স্থানে খেলতে নেমেছিলেন পিএসজির এই ফরোয়ার্ড। মাঠে নেমেই আক্রমণভাগে দলকে গতি এনে দেয়ার চেষ্টা করেন নেইমার। তবে ডেডলক ভাঙতে পারেননি। মূলত দানি আলভেস ও থিয়াগো সিলভার অনুপস্থিতি এখনো অনুভব করা ব্রাজিল তাদের আক্রমণভাগের স্বাভাবিক ছন্দ ফিরে পায়নি।


আরো সংবাদ




short haircuts for black women short haircuts for women Ümraniye evden eve nakliyat