১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

নোফেলকে টেনশনেই রাখল সাইফ নোফেল ০: ৩ সাইফ স্পোর্টিং (কর্দোভা, ফাহিম, ওতাবেক)

-

প্রিমিয়ারে টিকে থাকার লড়াইয়ে কাল জয়টা জরুরি ছিল নোফেল স্পোর্টিংয়ের। অথচ জয়তো দূরের কথা, ড্র করা সম্ভব হয়নি তাদের। নোয়াখালীর শহীদ ভুলু স্টেডিয়ামে কাল তাদের ৩-০ গোলে হারিয়ে তৃতীয় হওয়ার রেসে থাকল সাইফ স্পোর্টিং ক্লাব। জয়ের ফলে সাইফের পয়েন্ট ২২ খেলায় ৪৪। আর নোফেলের পয়েন্ট সমান খেলায় ১৬। টিকে থাকতে হলে নোফেলকে এখন পরের দুই ম্যাচে চট্টগ্রাম আবাহনী এবং শেখ জামালের বিপক্ষে জিততে হবে। সেই সাথে অমঙ্গল কামনা করতে হবে রেলিগেশন শঙ্কায় থাকা প্রতিদ্বন্দ্বী দলগুলোর। নোফেলের এটি টানা পঞ্চম হার। অথচ এর আগে গিনির ইসমাইল বাঙ্গুরার দুই হ্যাটট্রিকে তারা পরপর দুই ম্যাচে বিজেএমসি এবং রহমতগঞ্জের বিপক্ষে জিতে দারুণ আশা জাগিয়েছিল।
কাল ম্যাচের পাঁচ মিনিটেই কলম্বিয়ান দেইনার কর্দোভার গোলে লিড সাইফের। ৪৭ মিনিটে ফয়সাল আহমেদ ফাহিম ব্যবধান দ্বিগুণ করেন। এরপর ৬৯ মিনিটে উজবেকিস্তানের ওতাবেকের গোলে জয় নিশ্চিত হয় সাইফের। নোফেলের কোচ কামাল বাবু জানান, ‘আমরা এই ম্যাচে কার্ড সমস্যায় তিন বিদেশীর দুইজন স্ট্রাইকার ইসমাইল বাঙ্গুরা এবং ডিফেন্ডার এলিটা জুনিয়রকে খেলাতে পারিনি। আরেক বিদেশী ডিফেন্ডার মাইকেল ইনজুরি নিয়েই খেলেছে কিছুক্ষণ। তাকে আমরা মাত্র পাঁচ ম্যাচ খেলাতে পেরেছি। যে কারণে দলের এই দশা।
কোচ আরো জানান, ‘আমরা পুরো দল নিয়ে খেলতেই পারছি না। আজ এর ইনজুরি তো কাল আরেকজনের কার্ড সমস্যা। তা ছাড়া আমাদের দল জুনিয়র ফুটবলারদের নিয়ে গড়া।’ দল টিকে থাকতে পারবে কি না এই জবাবে কোচ বলেন, আমরা আমাদের চেষ্টা করছি। বাকিটা ওপরওয়ালা জানে।


আরো সংবাদ



premium cement
বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল কাদের ট্রাকচাপায় নিহত ১৪ : তদন্ত কমিটি গঠন, চালক-হেলপার গ্রেফতার নেতানিয়াহুর একগুঁয়েমির কারণে মধ্যস্তকারীর ভূমিকা থেকে সরে যাবে কাতার! আফ্রিদির সাথে বিবাদের বিষয়ে কথা বললেন বাবর বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে : পররাষ্ট্রমন্ত্রী পাকিস্তানের সাথে টেস্ট খেলতে চান রোহিত অধ্যাপক মাযহারুল ইসলামের বাসভবনে অধ্যাপক মুজিবুর রহমান ইউক্রেনের ২০টি ড্রোন, ২টি ক্ষেপণাস্ত্র নিষ্কিৃয় করল রাশিয়া তালেবানকে আফগান মাটি অন্যদের ব্যবহারের সুযোগ না দেয়ার আহ্বান যুক্তরাষ্ট্রের। গত দুই দিনের রেকর্ডের পর চুয়াডাঙ্গায় আজও বইছে তীব্র তাপদাহ বগুড়ায় শিশুকে গলা কেটে হত্যা, নানা আটক

সকল