২২ আগস্ট ২০১৯

আরো এগিয়ে গেল মোহামেডান মোহামেডান ৩:১ নোফেল (সোলেমান ২, তকলিচ) ( আশরাফুল)

-

আগের ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী ঢাকা আবাহনীর বিপক্ষে ৪ গোলের জয়। ওই জয়ে আরো উজ্জীবিত মোহামেডান। ফলে কাল তাদের সামনে দাঁড়াতেই পারেনি রেলিগেশন ফাইটে থাকা নোফেল স্পোর্টিং ক্লাব। বঙ্গবন্ধু স্টেডিয়ামে গতকাল টিভিএস বাংলাদেশ প্রিমিয়ার লিগে মোহামেডান ৩-১ গোলে নোফেলকে হারিয়ে অবনমনের শঙ্কা দূর করার ক্ষেত্রে আরো এক ধাপ এগিয়ে গেল। আর আশঙ্কায় থেকেই গেল নোফেল। কাল জয়ের ফলে মোহামেডানের পয়েন্ট ২১ খেলায় ২৩। আর নোফেলের সমান খেলায় ১৬। ১৯ পয়েন্ট নিয়ে নোফেলের উপরে রহমতগঞ্জ। ৮ পয়েন্ট নিয়ে তলানিতে বিজেএমসি। প্রিমিয়ারে টিকে থাকতে মোহামেডানকে বাকি তিন খেলা থেকে তিন পয়েন্ট অর্জন করতে হবে।
কাল ৯ মিনিটেই মালির সোলেমানের গোলে লিড মোহামেডানের। তার প্রথম শট ঠেকিয়ে দেন নোফেলের কিপার। ফিরতি বলে বল জালে পাঠান তিনি। ১৩ মিনিটে মোহামেডান ব্যবধান দ্বিগুণ করে তকলিচের গোলে। এমিলির ফ্রি-কিকে তকলিচের হেডে পরাস্ত প্রতিপক্ষ কিপার। অব্যশ একটু পরেই ব্যবধান কমান নোফেলের ফরোয়ার্ড আশরাফুল ইসলাম। ডান দিক থেকে বক্সে ঢুকে আগুয়ান গোলরক্ষকের মাথার উপর দিয়ে বল জালে পাঠান অনূর্ধ্ব-২৩ জাতীয় দলের হয়ে প্রস্তুতি ম্যাচে কাতারের ক্লাবের বিপক্ষে গোল করা আশরাফুল। যদিও তাদেরকে বেশিক্ষণ লড়াইয়ে থাকতে দেননি সোলেমান। ৪২ মিনিটে পেনাল্টি থেকে মোহামেডানকে সুবিধাজনক স্থানে নিয়ে যান সোলেমান। বিপক্ষ ডিফেন্ডার এলিটা জুনিয়র তাকে নিষিদ্ধ এলাকায় ফাউল করেন। তা থেকে সৃষ্ট পেনাল্টিতে গোল করেন সোলেমান।
দুই ম্যাচে এটি সোলেমানের তৃতীয় গোল। সাথে তকলিচেরও। আবাহনীর বিপক্ষে জোড়া গোল করেছিলেন তকলিচ। সে দিন সোলেমান একটি গোলে করেছেন আর দুই গোলের জোগানদাতা। কাল তিনি করেছেন দুই গোল। তকলিচের গোল সংখ্যা একটি। কাল অন্য ম্যাচে গোল শূন্য ড্র করেছে ব্রাদার্স ও মুক্তিযোদ্ধা।

 


আরো সংবাদ

৭৫-এর পরিকল্পনাকারীদের বিচারে জাতীয় কমিশন গঠনের দাবি রাজধানীতে জেএমবির চার সদস্য গ্রেফতার ২১ আগস্ট গ্রেনেড হামলায় জড়িতদের শাস্তি নিশ্চিত করা হবে : প্রধানমন্ত্রী মিয়ানমারে ফিরে না গেলে রোহিঙ্গাদের ভাসানচরে পাঠানো হবে : পররাষ্ট্রমন্ত্রী সংসদ সচিবালয়ের আবাসন সমস্যা দূর করতে আরো ৫০০ ফ্যাট কুড়িগ্রামে ব্রহ্মপুত্র নদে ভেলায় সবজি চাষ বর্জ্য ব্যবস্থাপনা খাতে বিনিয়োগ করার আহ্বান অবশেষে রোহিঙ্গারা ফিরছেন আজ থেকে মিয়ানমারে রোহিঙ্গা পরিস্থিতি আরো অবনতির আশঙ্কা ১৫ আগস্ট আর ২১ আগস্টের হত্যাকাণ্ড একই সূত্রে গাঁথা : কাদের কাশ্মির নিয়ে আন্তর্জাতিক আদালতে যাবে পাকিস্তান

সকল




mp3 indir bedava internet