২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ব্যর্থতাচ্ছন্ন পারফরম্যান্স মিথুন, সাব্বির ও বিজয়দের

-

ব্যর্থতাচ্ছন্ন পারফরম্যান্সে ম্যাচ জয়ের সুযোগ হাতছাড়া মোহাম্মদ মিথুন, সাব্বির রহমান রুম্মন ও এনামুল হক বিজয়ের। তাদের ব্যর্থতায় সফরকারী আফগানিস্তান ‘এ’ দলের বিপক্ষে পাত্তাই পায়নি বাংলাদেশ ‘এ’ দল। জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে এ ম্যাচে ১০ উইকেটে হেরেছে স্বাগতিকরা। প্রথম ব্যাটিং করে স্থানীয়রা করেছিল ২০১ রান ৮ উইকেটে। জবাবে ২০২ রানের লক্ষ্যে ৩৭ বল বাকি থাকতে জয়ের লক্ষ্যে পৌঁছে যায় আফগানরা। হারের হতাশার সাথে যোগ হয়েছে রুবেল হোসেনের চোট শঙ্কা। প্রাথমিক অবস্থায় অবশ্য তা গুরুতর নয় বলে ধারণা করা হচ্ছে। পাঁচ ম্যাচ সিরিজের প্রথম ম্যাচে কাল টস জিতে ব্যাট করতে নেমে ইমরুল কায়েসের বিদায়ে ৫২ রানের উদ্বোধনী জুটি বিচ্ছিন্ন হয়। এই শুরু! এরপর আর তেমন কোনো জুটি গড়তে পারেনি। মিথুনও আউট হন দ্রুত। বিজয় টিকে ছিলেন। কিন্তু প্রত্যাশিত রান করার আগেই আউট তিনিও। ৪-এ নেমেছিলেনন সাব্বির। তিনিও ব্যর্থ। ১০৬ রানে ৬ উইকেট হারানো বাংলাদেশকে ২০০ রানে নিয়ে যান আফিফ হোসেন ও ফরহাদ রেজা। অফ স্পিনিং অলরাউন্ডার আফিফ চারটি বাউন্ডারিতে ৭১ বলে করেন ৫৯ রান। দুই ছক্কায় ৩০ রান করেন পেস বোলিং অলরাউন্ডার রেজা।
এরপর দুর্বল টার্গেটের লক্ষ্যে খেলতে নেমে খুব একটা অসুবিধা হয়নি আফগানদের। উদ্ধোধনী জুটিই দলকে নিয়ে যায় জয়ের মার্কে। বাংলাদেশ ‘এ’ দল ৮ বোলার ব্যবহার করেও গুরবাজ ও ইব্রাহিম জাদরানের জুটি ভাঙতে পারেনি বাংলাদেশ। ১৩৮ বলে তিন ছক্কা ও ১১ চারে ১০৫ রানে অপরাজিত ছিলেন গুরবাজ। ১২৫ বলে আট চার ও দু’টি ছক্কায় ৮৬ রান করেন ইব্রাহিম। দলের সূত্রে জানা গেছে, গোড়ালির গাঁটে চোট পেয়েছেন রুবেল হোসেন। সতর্কতার অংশ হিসেবে পরে আর বোলিং করানো হয়নি তাকে দিয়ে।


আরো সংবাদ



premium cement
মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত

সকল