২১ আগস্ট ২০১৯

ব্যর্থতাচ্ছন্ন পারফরম্যান্স মিথুন, সাব্বির ও বিজয়দের

-

ব্যর্থতাচ্ছন্ন পারফরম্যান্সে ম্যাচ জয়ের সুযোগ হাতছাড়া মোহাম্মদ মিথুন, সাব্বির রহমান রুম্মন ও এনামুল হক বিজয়ের। তাদের ব্যর্থতায় সফরকারী আফগানিস্তান ‘এ’ দলের বিপক্ষে পাত্তাই পায়নি বাংলাদেশ ‘এ’ দল। জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে এ ম্যাচে ১০ উইকেটে হেরেছে স্বাগতিকরা। প্রথম ব্যাটিং করে স্থানীয়রা করেছিল ২০১ রান ৮ উইকেটে। জবাবে ২০২ রানের লক্ষ্যে ৩৭ বল বাকি থাকতে জয়ের লক্ষ্যে পৌঁছে যায় আফগানরা। হারের হতাশার সাথে যোগ হয়েছে রুবেল হোসেনের চোট শঙ্কা। প্রাথমিক অবস্থায় অবশ্য তা গুরুতর নয় বলে ধারণা করা হচ্ছে। পাঁচ ম্যাচ সিরিজের প্রথম ম্যাচে কাল টস জিতে ব্যাট করতে নেমে ইমরুল কায়েসের বিদায়ে ৫২ রানের উদ্বোধনী জুটি বিচ্ছিন্ন হয়। এই শুরু! এরপর আর তেমন কোনো জুটি গড়তে পারেনি। মিথুনও আউট হন দ্রুত। বিজয় টিকে ছিলেন। কিন্তু প্রত্যাশিত রান করার আগেই আউট তিনিও। ৪-এ নেমেছিলেনন সাব্বির। তিনিও ব্যর্থ। ১০৬ রানে ৬ উইকেট হারানো বাংলাদেশকে ২০০ রানে নিয়ে যান আফিফ হোসেন ও ফরহাদ রেজা। অফ স্পিনিং অলরাউন্ডার আফিফ চারটি বাউন্ডারিতে ৭১ বলে করেন ৫৯ রান। দুই ছক্কায় ৩০ রান করেন পেস বোলিং অলরাউন্ডার রেজা।
এরপর দুর্বল টার্গেটের লক্ষ্যে খেলতে নেমে খুব একটা অসুবিধা হয়নি আফগানদের। উদ্ধোধনী জুটিই দলকে নিয়ে যায় জয়ের মার্কে। বাংলাদেশ ‘এ’ দল ৮ বোলার ব্যবহার করেও গুরবাজ ও ইব্রাহিম জাদরানের জুটি ভাঙতে পারেনি বাংলাদেশ। ১৩৮ বলে তিন ছক্কা ও ১১ চারে ১০৫ রানে অপরাজিত ছিলেন গুরবাজ। ১২৫ বলে আট চার ও দু’টি ছক্কায় ৮৬ রান করেন ইব্রাহিম। দলের সূত্রে জানা গেছে, গোড়ালির গাঁটে চোট পেয়েছেন রুবেল হোসেন। সতর্কতার অংশ হিসেবে পরে আর বোলিং করানো হয়নি তাকে দিয়ে।


আরো সংবাদ

জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের মামলায় স্ত্রীসহ ওসির কারাদণ্ড গফরগাঁওয়ে চতুর্থ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার বৃহস্পতিবার রোহিঙ্গা প্রত্যাবাসনে প্রস্তুত সরকার ‘বিমান বন্দরে নেমে এতো বেশি সাংবাদিক দেখেছি, যা সত্যিই অবিশ্বাস্য’ তাইওয়ানে ৬৬ এফ-১৬ বিমান বিক্রির অনুমোদন ক্রিকেটের প্রতি বাংলাদেশের মানুষের আবেগ আমাকে আকৃষ্ট করেছে : ডোমিঙ্গো সংসদ বসছে ৮ সেপ্টেম্বর ২১ আগস্ট মামলার আপিল শুনানি এ বছরই : আইনমন্ত্রী কাশ্মির নিয়ে যা বলছে যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, ফ্রান্স ‘যতদিন বেঁচে থাকবো এই মামলা আমাদের গর্ব’ জেলের তালা ভেঙে খালেদা জিয়াকে মুক্ত করতে হবে : দুদু

সকল




bedava internet