২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

সোশ্যাল মিডিয়ায় তোলপাড়

-

বুধবার নিউ জিল্যান্ডের বিরুদ্ধে রান আউট হয়ে ফেরার পথে এমনই একটা ছবি ঘিরে ছড়িয়েছে জল্পনা। টিভিতে দেখা যায়, আউট হয়ে ধোনির মুখে হতাশা। মনে হচ্ছিল, তিনি হয়তো কাঁদছেন! এই দৃশ্য দেখেই টুইটারে ঝড়।
মনে করা হচ্ছে, এটাই ধোনির শেষ বিশ্বকাপ। এখনই তার ৩৮ বছর বয়স। চার বছর পরও ধোনি টিমে থাকবেন বলে মনে করা হচ্ছে না। তাই শেষ বিশ্বকাপ জিততে না পারার ব্যর্থতাতেই কি এই কান্না?
ধোনির এই ‘কান্না’র ছবি দেখে পুরো সোশ্যাল মিডিয়াই তার পাশে দাঁড়িয়েছেন। কেউ লিখেছেন, ‘চ্যাম্পিয়নরা কখনো কাঁদে না। তুমি আমাদের দুটি বিশ্বকাপ দিয়েছ।’ কারো লেখায়, ‘ আমরা তোমার সাথে আছি। আবার কারো টুইট, ‘তোমার কান্না দেখে আমরাও কাঁদছি।’ অন্য টুইটে লেখা, আমাদের আনন্দ করার প্রচুর মুহূর্ত দিয়েছ তুমি। তাই কেঁদো না।
ধোনিকে আবেগে ভেসে যেতে দেখা যায় না সাধারণত। সেখানে তার কান্না কিছুটা বিরল ছবি। তাই ধোনির এই ছবি ছুঁয়ে গিয়েছে সবার হৃদয়। টুইটে তাই লেখা হয়েছে, ‘১২৫ কোটি মানুষ তোমার সাথে আছে।’
ধোনির অবসর?
শোনা যাচ্ছিল বিশ্বকাপের মঞ্চকেই ‘অবসর’ ঘোষণার জন্য বেছে নেবেন ভারতের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। বুধবার ম্যানচেস্টারে নিউজিল্যান্ডের কাছে বিশ্বকাপের সেমিফাইনালে হারার পর, কোহলি সাংবাদিকদের মুখোমুখি হলে স্বাভাবিকভাবেই ধোনির অবসরের প্রশ্নটি সামনে আসে। সাংবাদিকরা কোহলিকে প্রশ্ন করেন, সাবেক অধিনায়ক কি তার ভবিষ্যৎথথ পরিকল্পনা নিয়ে দলকে কিছু বলেছেন? বিরাটের সংক্ষিপ্ত উত্তর, ‘না, কিছু বলেননি।’
প্রথম ১০ ওভারের মধ্যে ভারতের টপ-অর্ডার ৪ ব্যাটসম্যান আউট হওয়ার পরও কেন ধোনিকে না-পাঠিয়ে হার্দিক পান্ডিয়াকে পাঠানো হলো, তা নিয়ে সাংবাদিকরা চেপে ধরেন অধিনায়ককে।

 

এম এস ধোনি এ দিন ৭২ বলে ৫০ করে রান আউট হন। সবমিলিয়ে চলতি বিশ্বকাপে আট ইনিংসে করেছেন ২৭৩ রান। এ দিনও ধোনির স্ট্রাইক রেট প্রসঙ্গ উত্থাপন করেন সাংবাদিকরা। জবাবে বিরাট বলেন, পরিস্থিতি অনুযায়ী ধোনি ব্যাট করেছেন। রবীন্দ্র জাদেজা অত্যন্ত ভালো খেলছিল। উলটো দিকে উইকেট ধরে রাখা প্রয়োজন ছিল। কারণ, ভুবনেশ্বর কুমার ছাড়া আর কোনো স্বীকৃত ব্যাটসম্যান ছিল না। ধোনি সেই কাজটিই করেছেন।

 


আরো সংবাদ



premium cement
সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবার কবরে শুয়ে ছেলের প্রতিবাদ ইসরাইলি হামলায় গাজায় আরো ৭১ জন নিহত পানছড়ি উপজেলায় চলমান বাজার বয়কট স্থগিত ঘোষণা আওয়ামী লীগ দেশের স্বাধীনতাকে বিপন্ন করেছে : দুদু যুক্তরাষ্ট্র টি-টোয়েন্টি দলে নিউজিল্যান্ডের এন্ডারসন লড়াই ছাড়া পথ নেই : নোমান জার্মানির অর্থ যেভাবে সিরিয়ায় যুদ্ধাপরাধে ব্যবহার হচ্ছে জার্মানিতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মোশাররফ হোসেনের মেয়াদ বাড়ল

সকল