২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ইনডোর হকি দলের শুরুতেই বাধা

-

সব কিছুই হওয়ার কথা ছিল সহজ এবং সাবলীল। প্রথমবারের মতো থাইল্যান্ডে অনুষ্ঠিতব্য এশিয়ান ইনডোর হকি টুর্নামেন্টে খেলতে যাচ্ছে বাংলাদেশ দল। ১৫-২১ জুলাই ওই টুর্নামেন্টে শুরুতেই বাধার মুখে পড়ে দলটি। গতকাল দল ঢাকা ছাড়ার কথা থাকলেও ভিসা জটিলতায় সেটি হয়নি। সূত্র মতে, খেলোয়াড়দের ব্যাংক স্টেটমেন্ট দেরিতে জমা দেয়ার কারণেই এই বিলম্ব। অবশেষে সব বাধা অতিক্রম করে গতকাল খেলোয়াড় ও কর্মকর্তারা ভিসা হাতে পান। আজ বেলা ১১টা ২০ মিনিটে বাংলাদেশ বিমানে করে থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়বে বাংলাদেশ জাতীয় ইনডোর হকি দল।
ব্যাংককে পৌঁছে এক দিন বিশ্রাম নিয়ে আগামীকাল থেকে অনুশীলন শুরু করবে দল। ১৫ জুলাই সকাল ৯টায় উদ্বোধনী ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ মালয়েশিয়া। পুল এ তে বাংলাদেশের প্রতিপক্ষ ইরান, মালয়েশিয়া, থাইল্যান্ড ও ফিলিপাইন। ১৬ জুলাই ১১টা ৪০ মিনিটে খেলবে ইরানের বিপক্ষে, ১৭ জুলাই ফিলিপিনোর বিপক্ষে বেলা ৩টায়, ১৮ জুলাই স্বাগতিক থাইল্যান্ডের বিপক্ষে বাংলাদেশ গ্রুপ পর্বের শেষ ম্যাচ খেলবে রাত ৮টা ২০ মিনিটে।
গত বুধবার বিমানবাহিনীর ফ্যালকন হলে ফরহাদ আহমেদ শিটুলকে অধিনায়ক ও আশরাফুল ইসলামকে সহ-অধিনায়ক করে ১২ সদস্যের দল জাতীয় ইনডোর হকি দল ঘোষণা করে বাহফে। দলে সুযোগ পেয়েছেন অসীম গোপ, আবু সাঈদ নিপ্পন, ইমরান হোসেন পিন্টু, রাসেল মাহমুদ জিমি, খোরশেদুর রহমান, ফজলে হোসেন রাব্বি, সারোয়ার হোসেন, মইনুল ইসলাম কৌশিক, মিলন হোসেন ও রুম্মান সরকার। কোচ হিসেবে আছেন ইরানিয়ান হামিদ রেজা, জাহিদ হোসেন রাজু, ম্যানেজার জামিল আবু নাসের। এবার দলের সাথে একজন আম্পায়ারও (শাহবাজ আলী) অন্তর্ভুক্ত হয়েছে। আম্পায়ারদের এটি দীর্ঘ দিনের দাবি ছিল।


আরো সংবাদ



premium cement
‘দেশ ও জাতি দুঃসময় পার করছে’ ওসমানীনগরে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত ২ সহ-অধিনায়ক হতে পারেন রিজওয়ান মেক্সিকোয় মেয়র প্রার্থী ছুরিকাঘাতে নিহত রাজশাহীর সর্বোচ্চ তাপমাত্রা ৪১ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত কলেজসমূহেও ক্লাস বন্ধ ঘোষণা দেশীয় খেলাকে সমান সুযোগ দিন : প্রধানমন্ত্রী ফ্যাসিবাদের শোষণ থেকে জনগণকে মুক্ত করতে ঐক্যবদ্ধ হতে হবে : মিয়া গোলাম পরওয়ার সিংড়ায় প্রতিমন্ত্রীর শ্যালককে প্রার্থীতা প্রত্যাহারের নির্দেশ আ’লীগের চুয়াডাঙ্গায় হিট‌স্ট্রো‌কে যুবকের মৃত্যুর ৭ ঘণ্টা পর নারীর মৃত্যু ঢাকায় তাপমাত্রা ৪০ ডিগ্রি ছাড়াল, যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৬

সকল