১৭ সেপ্টেম্বর ২০১৯

বৃষ্টির ফাঁকে ড্রেসিংরুমে মাশরাফি সাকিব-মুশফিকদের ‘গেম শো’

-

বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়েছে বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ। বৃষ্টির ফাঁকে বাংলাদেশ দলের খেলোয়াড়দের নিয়ে ‘গেম শো’ আয়োজন করে আয়োজকেরা। গেম শো’টি বেশ উপভোগ করেছেন মাশরাফি-সাকিব-মুশফিক-মাহমুদুল্লাহরা।
কী ছিল সেই গেম শো’তে? সাত-আটটি কাগজের টুকরায় বিভিন্ন ক্রিকেটারদের নাম লিখে একটি পাত্রে রাখা হয়। খেলার নিয়ম হলো- একটি করে কাগজ তুলতে হবে এবং যে ক্রিকেটারের নাম লেখা থাকবে তার সেরা অ্যাকশন নকল করে দেখাতে হবে।
এই গেম শো’তে প্রথম কাগজ তোলেন সাকিব আল হাসান। কাগজে লেখা নাম দেখেই হাসতে থাকেন তিনি। এরপর ওই ক্রিকেটারের অ্যাকশন নকল করে দেখান সাকিব। সাকিবের নকল অ্যাকশন দেখেই উত্তর দেন মুশফিক। বলেন এই অ্যাকশন আমার।
সাকিবের পর কাগজ তোলেন রুবেল হোসেন। যেই ক্রিকেটারের নাম উঠে তার অ্যাকশন নকল করেন রুবেল। সাথে সাথে আবারো মুশফিক উত্তর দিলেন, ‘এটি মুরালিধারানের অ্যাকশন’।
এরপর কাগজ তোলেন মুশফিক। কাগজে নাম উঠা ক্রিকেটারের অ্যাকশন নকল করেন মুশি। তার নকল অ্যাকশনের উত্তর দিয়ে সাকিব বলেন, ‘এটিই ক্রিস গেইলের শট’।
তার ছক্কা মারার ভঙ্গি সহজেই ধরে ফেলেন সাকিব। বলেন ‘ক্রিস গেইল’।
এরপর সাকিব আবারো একটি কাগজ তুলে নেন। কাগজে উঠা ক্রিকেটারের নাম দেখে নিজের দু’হাঁটুতে হাত বুলাতে থাকেন সাকিব। তা দেখে উত্তর দেন মুশফিক। বলেন, ‘প্লেয়ার ইজ মাশরাফি বিন মর্তুজা’।
মাশরাফির নাম উঠতেই এরপর কাগজ তুলেন বাংলাদেশ অধিনায়ক। কাগজে লেখা খেলোয়াড়ের নাম দেখেই ‘ফ্লাইং কিস’ অভিনয় করেন মাশরাফি। তা দেখেই স্পিনার মেহেদি হাসান মিরাজ বলেন, ‘মাহমুদুল্লাহ রিয়াদ’। সেঞ্চুরির পর ‘ফ্লাইং কিস’ দিয়েই নিজের দুর্দান্ত মুহূর্তকে উদযাপন করে থাকেন মাহমুদুল্লাহ।
এরপর দু’বার কাগজ তুলে পাকিস্তানের ওয়াসিম আকরাম ও ওয়েস্ট ইন্ডিজের ব্রায়ান লারার অ্যাকশন নকল করেন মিরাজ। আকরামের অ্যাকশন সহজে বলেও দিলেও, লারার অ্যাকশন নিয়ে প্রশ্ন তোলেন মাশরাফি। বলেন, ‘ব্রায়ান লারা ওই রকম করত নাকি, ব্যাডা পাগল। পুল দেখায় এ রকম (লারার মতো পুল শট করে দেখান মাশরাফি)। আর এরপরই শেষ হয় টাইগারদের গেম শো।

 


আরো সংবাদ

রাজধানীতে ইয়াবাসহ গ্রেফতার ৫ পুলিশ সদস্য রিমান্ডে নবম ওয়েজবোর্ডে রোয়েদাদ সুবিধা সঙ্কুচিত করার প্রতিবাদ এমইউজে খুলনার নবম ওয়েজবোর্ড রোয়েদাদ ঘোষণায় প্রধানমন্ত্রীকে বিএফইউজের ধন্যবাদ ভিসির ছেলের ফোনালাপের রেকর্ড শুনলেই সবকিছু পরিষ্কার হয়ে যাবে : সাদ্দাম হোসেন জাফর উদ্দিন বাণিজ্য মন্ত্রণালয়ের সচিব ৪ সচিবকে সিনিয়র সচিব পদে পদোন্নতি কাফরুলে স্কুলভবন থেকে লাফিয়ে ছাত্রের আত্মহত্যার চেষ্টা টঙ্গীতে প্রধানমন্ত্রীর জন্মোৎসবের বিলবোর্ড অপসারণ নিয়ে তোলপাড় পেঁয়াজের বাজারে আগুন : কেজিতে বেড়েছে ২৫ টাকা বশেমুরবিপ্রবির ভিসির পদত্যাগ দাবিতে আন্দোলনের হুঁশিয়ারি ডুজার আওয়ামী লীগ সম্পাদকমণ্ডলীর সভা কাল

সকল