২০ সেপ্টেম্বর ২০১৯

পিএসজিতেই থাকছেন এমবাপ্পে

-

আগামী মওসুম প্যারিস সেন্ট জার্মেইয়ে (পিএসজি) কাটাবেন ফরাসি ফুটবল তারকা কিলিয়ান এমবাপ্পে। ক্লাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা বলা হয়েছে। যদিও বিশ্বকাপ জয়ী এই তারকা ক্লাব ছাড়ার ইঙ্গিত দিয়েছেন। ২০ বছর বয়সী এই তারকা রোববার বলেছেন, ‘তিনি আরো দায়িত্ব নিতে চান, সেটি পিএসজিতে হোক, কিংবা অন্যত্র।’ লিগ ওয়ানের বর্ষসেরা খেলোয়াড়ের খেতাব জয়ের পর এমন মন্তব্য করেছিলেন তিনি।
তবে টুইটারের মাধ্যমে প্রকাশিত বিজ্ঞপ্তিতে পিএসজি জানায়, ‘পিএসজি ও কিলিয়ান এমবাপ্পের মধ্যে দুই বছরের জন্য একটি শক্তিশালী বন্ধন রচিত হয়েছে। যে গল্প আগামী মওসুমেও চলবে।’
এমন একটি মুহূর্তে পিএসজি এই সংবাদ বিজ্ঞপ্তিটি প্রকাশ করল যখন, রিয়াল মাদ্রিদ তাকে স্পেনে নিয়ে যেতে প্রচেষ্টা চালাচ্ছে বলে গুঞ্জন শুরু হয়েছে। রোববার এমবাপ্পে বলেন, ‘আমি যখন কোনো কথা বলি, সেটি ভেবে-চিন্তেই বলি।’ এ সময়ও তিনি আরো বেশি দায়িত্ব গ্রহণের বিষয়ে নিজের অবস্থান তুলে ধরেন।
এমবাপ্পে বলেন, পিএসজিতে হলে সেটি তো ভালোই। অন্যত্র হলেও সমস্যা নেই। অন্য কোথাও হলে সেটি হবে নতুন চ্যালেঞ্জ।
২০১৭ সালে মোনাকোর শিরোপা জয়ী দলে থাকা অবস্থা থেকেই রিয়াল মাদ্রিদের সাথে নিয়মিত যোগাযোগ রক্ষা করে চলেছেন এমবাপ্পে। কিন্তু লিগ ওয়ানের রেকর্ড ভেঙে ১৮০ মিলিয়ন ইউরোতে পিএসজিতে যোগ দেন তিনি।
তবে চলতি বছরের শুরুতে রিয়াল মাদ্রিদের ডাক আউটে ফের ফিরেছেন জিনেদিন জিদান। তার প্রত্যাবর্তনের পর পরই এমবাপ্পের সান্তিয়াগো বানার্ব্যুতে যোগদানের গুজব জোড়াল হয়।


আরো সংবাদ




gebze evden eve nakliyat Paykasa buy Instagram likes Paykwik Hesaplı Krediler Hızlı Krediler paykwik bozdurma tubidy