২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

পাকিস্তানকে হোয়াইট ওয়াশ করা হলো না

-

পাকিস্তান অনূর্ধ্ব-১৬ তিন ম্যাচ ওয়ানডে সিরিজের শেষ ম্যাচে বাংলাদেশ অনূর্ধ্ব-১৬ দলকে ২৯ রানে হারিয়ে হোয়াইওয়াশের লজ্জা থেকে নিজেদের রক্ষা করল। তিন ম্যাচের ওয়ানডেতে ২-১ এ সিরিজ জিতে নেয় জুনিয়র টাইগাররা।
খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে সকাল ৯টায় শুরু হওয়া ম্যাচটিতে হেরে ব্যাট করতে নির্ধারিত ৫০ ওভার শেষে ৮ উইকেট হারিয়ে ২৭৯ করে পাকিস্তান জুনিয়ররা। বাংলাদেশের বোলারদের ওপর চড়াও হয়েছিল উদ্বোধনী ব্যাটসম্যান সামীর সাকিব ও হাসিবুল্লার জুটি। এই জুটি ১৪৩ রান স্কোর বোর্ডে জমা করার পর সামীরকে ৬৪ রানে ফেরান সামসুল ইসলাম। এরপর হাসিবুল্লার সাথে জুটি বাঁধেন মোহাম্মেদ শেহজাদ (২৩)। দলীয় ১৮৯ রানে সামসুলের বলেই প্যাভিলিয়নে ফিরেন। একপ্রান্ত আগলে রেখে সেঞ্চুরি (১২৯) করেই ফিরেন হাসিবুল্লাহ। তাকে ফেরান মাহফুজুর। এই ছাড়া আর কাউকে দাঁড়াতে দেয়নি বাংলাদেশের জুনিয়ররা। বাংলাদেশের হয়ে সামসুল ৫টি, মাহুফুজুর ৩টি উইকেট নেন।
২৮০ রানে জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুতেই উইকেট হারায় জুনিয়র টাইগাররা। ৩৪ রানে দ্বিতীয় উইকেট হারার পর দলের হাল ধরেন সাকিব শাহরিয়ার ও রিয়াদ খান। এই জুটিতে আসে ৮৫ রান। সাকিব ৬০ রানে আউট হওয়ার পর আবারো ব্যাটিং লাইন আপের ধস নামে। রিয়াদ ৪৩, মাহফুজুর ৪৬, খালিদ হাসান ২৬ ও আইচ মোল্লার ২৫ রানের সুবাদে নির্ধারিত ৫০ ওভারে ২৫০ রানে থামে বাংলাদেশের ইনিংস। পাকিস্তানের হয়ে আসির মুঘল ও ফরহাদ খান তিনটি করে উইকেট পান।


আরো সংবাদ



premium cement
চলচ্চিত্র শিল্পী সমিতি : মিশা সভাপতি, ডিপজল সম্পাদক ফিলিপাইনে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি চীনের মোকাবেলায় নতুন ডিভিশন ভারতীয় সেনাবাহিনীতে! আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী

সকল