২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

পাকিস্তানকে হোয়াইট ওয়াশ করা হলো না

-

পাকিস্তান অনূর্ধ্ব-১৬ তিন ম্যাচ ওয়ানডে সিরিজের শেষ ম্যাচে বাংলাদেশ অনূর্ধ্ব-১৬ দলকে ২৯ রানে হারিয়ে হোয়াইওয়াশের লজ্জা থেকে নিজেদের রক্ষা করল। তিন ম্যাচের ওয়ানডেতে ২-১ এ সিরিজ জিতে নেয় জুনিয়র টাইগাররা।
খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে সকাল ৯টায় শুরু হওয়া ম্যাচটিতে হেরে ব্যাট করতে নির্ধারিত ৫০ ওভার শেষে ৮ উইকেট হারিয়ে ২৭৯ করে পাকিস্তান জুনিয়ররা। বাংলাদেশের বোলারদের ওপর চড়াও হয়েছিল উদ্বোধনী ব্যাটসম্যান সামীর সাকিব ও হাসিবুল্লার জুটি। এই জুটি ১৪৩ রান স্কোর বোর্ডে জমা করার পর সামীরকে ৬৪ রানে ফেরান সামসুল ইসলাম। এরপর হাসিবুল্লার সাথে জুটি বাঁধেন মোহাম্মেদ শেহজাদ (২৩)। দলীয় ১৮৯ রানে সামসুলের বলেই প্যাভিলিয়নে ফিরেন। একপ্রান্ত আগলে রেখে সেঞ্চুরি (১২৯) করেই ফিরেন হাসিবুল্লাহ। তাকে ফেরান মাহফুজুর। এই ছাড়া আর কাউকে দাঁড়াতে দেয়নি বাংলাদেশের জুনিয়ররা। বাংলাদেশের হয়ে সামসুল ৫টি, মাহুফুজুর ৩টি উইকেট নেন।
২৮০ রানে জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুতেই উইকেট হারায় জুনিয়র টাইগাররা। ৩৪ রানে দ্বিতীয় উইকেট হারার পর দলের হাল ধরেন সাকিব শাহরিয়ার ও রিয়াদ খান। এই জুটিতে আসে ৮৫ রান। সাকিব ৬০ রানে আউট হওয়ার পর আবারো ব্যাটিং লাইন আপের ধস নামে। রিয়াদ ৪৩, মাহফুজুর ৪৬, খালিদ হাসান ২৬ ও আইচ মোল্লার ২৫ রানের সুবাদে নির্ধারিত ৫০ ওভারে ২৫০ রানে থামে বাংলাদেশের ইনিংস। পাকিস্তানের হয়ে আসির মুঘল ও ফরহাদ খান তিনটি করে উইকেট পান।


আরো সংবাদ



premium cement
নেতাদের মুক্তির দাবিতে রিজভীর নেতৃত্বে নয়াপল্টনে বিএনপির মিছিল বৃষ্টির জন্য দেশবাসীর প্রতি ইস্তিস্কার নামাজ আদায়ের আহ্বান আমিরে জামায়াতের সড়ক উন্নয়ন প্রকল্পে চুক্তি স্বাক্ষর করল তুর্কি, ইরাক, কাতার, সংযুক্ত আরব আমিরাত ঢাকায় ‘হিট স্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু শ্যামবাজার ঘাটে লঞ্চে আগুন, নিয়ন্ত্রণে ৪ ইউনিট ‘আমার শিশু মেয়েটির যে সর্বনাশ সে করেছে’ বান্দরবানের ৩ উপজেলায় নির্বাচন স্থগিত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজে মুসুল্লিদের ঢল বাংলাদেশের স্বাধীনতা-সার্বভৌমত্বের চাবিটা মনে হয় পার্শ্ববর্তী দেশকে দিয়েছে সরকার : রিজভী চীনের দক্ষিণাঞ্চলীলের গুয়াংডংয়ে সর্বোচ্চ স্তরের বৃষ্টিপাতের সতর্কতা জারি আজমিরীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার

সকল