১৮ আগস্ট ২০১৯

অ্যাথলেটিকো ছাড়ছেন গ্রিজম্যান

-

মওসুমের শেষে অ্যাথলেটিকো মাদ্রিদ ছাড়ার সিদ্ধান্ত চূড়ান্ত করেছেন ফ্রেঞ্চ স্ট্রাইকার অ্যান্টোনিও গ্রিজম্যান। স্প্যানিশ ক্লাবটি এক টুইটার বার্তায় এই তথ্য নিশ্চিত করেছে।
অ্যাথলেটিকোর সাথে ২৮ বছর বয়সী গ্রিজম্যানের ২০২৩ সাল পর্যন্ত চুক্তি ছিল; কিন্তু লা লিগা প্রতিদ্বন্দ্বী বার্সেলোনার থেকে বেশ কয়েকবার প্রস্তাব পাওয়ার বিষয়টি এখন গুরুত্বের সাথেই বিবেচনা করছেন গ্রিজম্যান। তা ছাড়া অ্যাথলেটিকোর সাথে চুক্তির শর্তাবলি নিয়েও বেশ কিছু দিন গ্রিজম্যানের সমস্যা হচ্ছিল।
২০১৮ সালের বিশ্বকাপ জয়ী ফ্রেঞ্চ দলের সদস্য গ্রিজম্যান এ সম্পর্কে বলেছেন, ‘আমি বিষয়টি নিয়ে কোচ দিয়েগো সিমিওনে ও ক্লাব-সংশ্লিষ্ট অন্যান্যের সাথে কথা বলেছি। ক্লাব ছাড়ার সিদ্ধান্ত আমি নিয়ে ফেলেছি। এখানে পাঁচ বছর দারুণ কেটেছে। অ্যাথলেটিকো সব সময়ই আমার হৃদয়ে থাকবে। এখানকার সবার প্রতি আমার ভালোবাসা থাকল।’
অ্যাথলেটিকোর হয়ে তারকা এই ফরোয়ার্ড ২৫২ ম্যাচে ১৩৩ গোল করেছেন। গত পাঁচ বছরে তিনি বরাবরই মূল একাদশে খেলেছেন। ইনজুরি বা ফিটনেসের অভাবে তাকে খুব কম সময়ই বিশ্রামে থাকতে হয়েছে।

 

২০১৬ সালে চ্যাম্পিয়ন্স লিগ রানার্স-আপ দলের সদস্য ছিলেন গ্রিজম্যান। ২০১৮ সালে ইউরোপা লিগে তার দল মার্সেইকে হারিয়ে শিরোপা জিতেছিল।
২০১৬ সালে ব্যালন ডি’অর মনোনয়নে গ্রিজম্যান তৃতীয় হয়েছিলেন। ইউরোপীয় চ্যাম্পিয়নশিপের ফাইনালে পর্তুগালের কাছে ফ্রান্স পরাজিত হলেও পুরো টুর্নামেন্টে গ্রিজম্যান অনবদ্য পারফরম্যান্স দেখিয়েছেন। গত বছর রাশিয়া বিশ্বকাপেও ফ্রান্সের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছিলেন গ্রিজম্যান।


আরো সংবাদ

রাঙ্গামাটিতে সন্ত্রাসীদের সাথে গুলি বিনিময়ে এক সেনাসদস্য নিহত স্মিথের বদলি লাবুশানে; টেস্ট ক্রিকেটে ইতিহাস ভারতের পরমাণু অস্ত্রভাণ্ডার এখন ফ্যাসিস্ট মোদির হাতে : ইমরান খানের হুঁশিয়ারি রোহিঙ্গা প্রত্যাবাসনের সর্বোচ্চ প্রস্তুতি স্বাধীনতা বিরোধীরা এখনো ঘড়যন্ত্র করছে : আইনমন্ত্রী দুর্ঘটনা কেড়ে নিলো একটি পরিবার, ঈদ আনন্দে বিষাদের ছায়া ছাত্রদলের সভাপতি ও সম্পাদক হতে ইচ্ছুক ১০৮ তরুণ নেতা মানিকগঞ্জে বেড়েই চলছে ডেঙ্গু রোগী সিরাজগঞ্জে ডেঙ্গু রোগে আক্রন্ত কলেজ ছাত্রের মৃত্যু উপকূল সুরক্ষায় ৬৪২ কিলোমিটার সুপার ডাইক নিমার্ণের উদ্যোগ ছাগলের ক্ষেত খাওয়াকে কেন্দ্র করে বৃদ্ধা খুন

সকল




bedava internet