২২ মে ২০১৯

জয়বঞ্চিত মোহামেডান

-

ঢাকা প্রিমিয়ার লিগের সুপার লিগের শেষ ম্যাচেও জয়বঞ্চিত মোহামেডান স্পোর্টিং ক্লাব। ফতুল্লা খান সাহেব ওসমান আলী ক্রিকেট স্টেডিয়ামে গতকাল তাদের ৩ রানে হারিয়েছে প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব। সুপার লিগের পাঁচ ম্যাচে তারা মাত্র একটি ম্যাচ জেতায় ১৬ ম্যাচে পেয়েছে ১৪ পয়েন্ট। ফলে সুপার লিগে পয়েন্ট টেবিলের তলানিতে থেকে লিগ শেষ করেছে দলটি। সমান ম্যাচে ২০ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে থেকে লিগ শেষ করল প্রাইম দোলেশ্বর।
ফতুল্লায় প্রথমে ব্যাট করতে নেমে তিন হাফ সেঞ্চুরিতে ৬ উইকেটে ২৭৪ রান করে দোলেশ্বর। জবাবে ৯ উইকেট হারিয়ে ২৭১ রানই করতে পারে মোহামেডান। ফলে ৩ রানের পরাজয় নিয়ে মাঠ ছাড়তে হয় ঐতিহ্যবাহি দলটিকে।
ব্যাট হাতে মোহামেডানের হয়ে একাই লড়াই করেছেন মোহাম্মদ আশরাফুল। তিনি ৯৭ বলে ৪ চার ও ২ ছক্কায় সর্বোচ্চ ৭৬ রান করেন। দোলেশ্বরের তাইবুর ৩টি উইকেট নেন। এর আগে তিনটি ভালো জুটি পায় দোলেশ্বর। সাইফ হাসান ও সৈকত আলী দ্বিতীয় উইকেটে ৬৪, তৃতীয় উইকেটে সৈকত আলী ও ফরহাদ হোসেন ৮৬ রান এবং পঞ্চম উইকেটে ফরহাদ ও মার্শাল আইয়্যুব করেন ৮৩ রান। মোহামেডানের শফিউল ২টি উইকেট নেন। ম্যাচসেরা হন দোলেশ্বরের ৮৯ রানের ইনিংস খেলা ফরহাদ হোসেন।


আরো সংবাদ

পেশাজীবীদের সম্মানে প্রধানমন্ত্রীর ইফতার ৬ মাস পর কারামুক্ত বিএনপি নেতা শেখ রবিউল আলম নারী ও শিশু নির্যাতন রোধে তিন মন্ত্রণালয়কে সমন্বিতভাবে কাজ করার পরামর্শ বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরির মামলায় তদন্ত প্রতিবেদন ২ জুলাই ৩ টাকার বালিশ তুলতে খরচ ৫ টাকা? রুমিন ফারহানার প্রার্থিতা বৈধ কৃষকেরা অধিকার থেকে বঞ্চিত : মাওলানা আতাউল্লাহ শাহজালাল বিমানবন্দরে সোয়া ৩ কোটি টাকার স্বর্ণসহ একজন গ্রেফতার পশ্চিম রাজাবাজারের জলাবদ্ধতা নিরসনের দাবি আওয়ামী লীগ-বিএনপির তরুণ নেতাদের এলজিইডির প্রধান প্রকৌশলীর বিরুদ্ধে অনিয়মের অভিযোগ স্পিকারের সাথে সাক্ষাৎ জাতিসঙ্ঘ প্রতিনিধিদলের

সকল




agario agario - agario