২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

রূপগঞ্জ রানার্স আপ

-

এবারের ডিপিএলে শিরোপার অন্যতম দাবিদার ছিল লিজেন্ডস অব রূপগঞ্জ। শক্তিশালী আবাহনীর সাথে দারুণ লড়াই করে পয়েন্ট টেবিলের শীর্ষেই ছিল। কিন্তু সুপার লিগের শেষ ম্যাচের আগের ম্যাচে আবাহনীর কাছে হেরে নেট রান ব্যবধানে পিছিয়ে পড়ে আফতাব আহমেদের শিষ্যরা। ফলে তাকিয়ে থাকতে হয়েছিল শেষ ম্যাচের দিকে। গতকাল সুপার লিগের শেষ ম্যাচে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের বিপক্ষে ৮৮ রানের বড় জয় পেয়েও ডিপিএলে থাকতে হলো রানার্স আপের সন্তুষ্টি নিয়ে।
কারণ অপর ম্যাচে সৌম্য সরকারের অপরাজিত ডাবল সেঞ্চুরি ও জহুরুল ইসলাম অমির সেঞ্চুরিতে ভর করে ৯ উইকেটের বড় জয় পেয়েছে আবাহনী। তাতেই নেট রান রেটে রূপগঞ্জকে পেছনে ফেলে শিরোপা জিতে নেয় ঐতিহ্যবাহী দলটি। ১৬ ম্যাচে আবাহনীর জয় ১৩টিতে। রূপগঞ্জেরও তাই। আবাহনীর হার ৩টিতে। রূপগঞ্জেরও তাই। আবাহনীর পয়েন্ট ২৬। রূপগঞ্জেরও ২৬। কিন্তু আবাহনীর নেট রান রেট ০.৮৬৬। আর রূপগঞ্জের ০.৫১৭। এখানেই ফয়সালা হয় শিরোপার।
সুপার লিগের শেষ ম্যাচে গতকাল মিরপুর শেরেবাংলায় প্রথমে ব্যাট করে মোহাম্মদ নাঈমের ১৩৬, মেহেদী মারুফের ৫৪ ও মুমিনুল হকের ৫২ রানের ওপর ভর করে ৪ উইকেটে ৩২৭ রানের বড় সংগ্রহ পায় রূপগঞ্জ। জবাবে ৪২.১ ওভারে ২৩৯ রানে গুটিয়ে যায় প্রাইম ব্যাংক। ম্যাচ সেরা হন রূপগঞ্জের সেঞ্চুরিয়ান মোহাম্মদ নাঈম।


আরো সংবাদ



premium cement