২২ মে ২০১৯

রূপগঞ্জ রানার্স আপ

-

এবারের ডিপিএলে শিরোপার অন্যতম দাবিদার ছিল লিজেন্ডস অব রূপগঞ্জ। শক্তিশালী আবাহনীর সাথে দারুণ লড়াই করে পয়েন্ট টেবিলের শীর্ষেই ছিল। কিন্তু সুপার লিগের শেষ ম্যাচের আগের ম্যাচে আবাহনীর কাছে হেরে নেট রান ব্যবধানে পিছিয়ে পড়ে আফতাব আহমেদের শিষ্যরা। ফলে তাকিয়ে থাকতে হয়েছিল শেষ ম্যাচের দিকে। গতকাল সুপার লিগের শেষ ম্যাচে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের বিপক্ষে ৮৮ রানের বড় জয় পেয়েও ডিপিএলে থাকতে হলো রানার্স আপের সন্তুষ্টি নিয়ে।
কারণ অপর ম্যাচে সৌম্য সরকারের অপরাজিত ডাবল সেঞ্চুরি ও জহুরুল ইসলাম অমির সেঞ্চুরিতে ভর করে ৯ উইকেটের বড় জয় পেয়েছে আবাহনী। তাতেই নেট রান রেটে রূপগঞ্জকে পেছনে ফেলে শিরোপা জিতে নেয় ঐতিহ্যবাহী দলটি। ১৬ ম্যাচে আবাহনীর জয় ১৩টিতে। রূপগঞ্জেরও তাই। আবাহনীর হার ৩টিতে। রূপগঞ্জেরও তাই। আবাহনীর পয়েন্ট ২৬। রূপগঞ্জেরও ২৬। কিন্তু আবাহনীর নেট রান রেট ০.৮৬৬। আর রূপগঞ্জের ০.৫১৭। এখানেই ফয়সালা হয় শিরোপার।
সুপার লিগের শেষ ম্যাচে গতকাল মিরপুর শেরেবাংলায় প্রথমে ব্যাট করে মোহাম্মদ নাঈমের ১৩৬, মেহেদী মারুফের ৫৪ ও মুমিনুল হকের ৫২ রানের ওপর ভর করে ৪ উইকেটে ৩২৭ রানের বড় সংগ্রহ পায় রূপগঞ্জ। জবাবে ৪২.১ ওভারে ২৩৯ রানে গুটিয়ে যায় প্রাইম ব্যাংক। ম্যাচ সেরা হন রূপগঞ্জের সেঞ্চুরিয়ান মোহাম্মদ নাঈম।


আরো সংবাদ

সন্ত্রাস ও দুর্নীতির বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে : প্রধানমন্ত্রী পেশাজীবীদের সম্মানে প্রধানমন্ত্রীর ইফতার ৬ মাস পর কারামুক্ত বিএনপি নেতা শেখ রবিউল আলম নারী ও শিশু নির্যাতন রোধে তিন মন্ত্রণালয়কে সমন্বিতভাবে কাজ করার পরামর্শ বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরির মামলায় তদন্ত প্রতিবেদন ২ জুলাই ৩ টাকার বালিশ তুলতে খরচ ৫ টাকা? রুমিন ফারহানার প্রার্থিতা বৈধ কৃষকেরা অধিকার থেকে বঞ্চিত : মাওলানা আতাউল্লাহ শাহজালাল বিমানবন্দরে সোয়া ৩ কোটি টাকার স্বর্ণসহ একজন গ্রেফতার পশ্চিম রাজাবাজারের জলাবদ্ধতা নিরসনের দাবি আওয়ামী লীগ-বিএনপির তরুণ নেতাদের এলজিইডির প্রধান প্রকৌশলীর বিরুদ্ধে অনিয়মের অভিযোগ

সকল




agario agario - agario