২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

শেখ জামালকে রুখে দিলো নোফেল

নোফেল ০ : ০ শেখ জামাল
-

জয়ের লক্ষ্য নিয়েই মাঠে নামা। জয় যে তাদের অতীব জরুরি রেলিগেশন ঠেকোনোর জন্য। তবে জয় ধরা দেয়নি নোফেল স্পোর্টিংয়ের ঝুলিতে। অবশ্য জিততে না পারলেও তারা যে ড্র করেছে তাও কম কিসে। নোয়াখালীর শহীদ ভুলু স্টেডিয়ামে তারা গোলশূন্যতে ঠেকিয়ে দিয়েছে শক্তিশালী লে. শেখ জামাল ধানমন্ডি ক্লাবকে। ড্রয়ের ফলে নোফেলের পয়েন্ট ১২ খেলায় ৯। গতবারের রানার্সআপ শেখ জামালের সংগ্রহ ১৪। নোফেল আছে ১৩ দলের মধ্যে দশম স্থানে। শেখ জামালের অবস্থান সপ্তম। এই ম্যাচ দিয়ে দুই দলই তাদের প্রথম পর্ব শেষ করেছে বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল)।
নোফেলের কোচ কামাল বাবু জানান, জ্বরের কারণে আমরা নিয়মিত একাদশের পাঁচ ফুটবলারকে খেলাতে পারিনি। এর পরও গোল মিস জিততে দেয়নি আমাদের। গিনির ইসমাইল বাঙ্গুরা এবং দেশী নতুন খেলোয়াড় সাকিব নষ্ট করেন গোলের সুযোগ। শেখ জামাল ভালো খেললেও ম্যাচে আমাদেরই নিয়ন্ত্রণ ছিল বেশি।
শেখ জামালের ম্যানেজার আনোয়ারুল করিম হেলাল জানান, ‘আমাদের এই পয়েন্ট হারানোর নেপথ্য ভ্রমণজনিত ক্লান্তি। ম্যাচের আগের দিন বাসে ৯ ঘণ্টা থাকতে হয়েছে ফুটবলারদের। এতেই সব শেষ। তার উপর নোয়াখালীতে ছিল প্রচণ্ড গরম। ফুটবলারেরা ঠিকমতো ঘুমাতে পারেননি। তাই তারা মাঠে স্বাভাবিক নৈপুণ্য প্রদর্শনে ব্যর্থ।’ হেলাল যোগ করেন, এর সাথে যোগ হয়েছে এক বিদেশী কম খেলানো। তিন হলুদ কার্ডের জন্য এই ম্যাচে মাঠে নামতে পারেননি আর্জেন্টাইন স্ট্রাইকার লুসিয়ানো পেরেজÑ যা আমাদের আক্রমণ ভাগকে দুর্বল করে দেয়।


আরো সংবাদ



premium cement
সখীপুরে সাবেক ও বর্তমান এমপির সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ তীব্র গরমের জন্য আওয়ামী লীগ সরকার অন্যতম দায়ী : মির্জা আব্বাস সৈয়দপুরে জামায়াতের উদ্যোগে সালাতুল ইসতিসকার নামাজ আদায় জিম্বাবুয়ে সিরিজের শুরুতে না থাকার কারণ জানালেন সাকিব ঝালকাঠিতে গ্রাম আদালত কার্যক্রম পরিদর্শনে ইউরোপীয় ইউনিয়নের প্রতিনিধি দল চুয়াডাঙ্গায় বাতাসে আগুনের হল্কা : গলে যাচ্ছে সড়কের পিচ বৃষ্টির নামাজ আদায়ের নিয়ম আজও স্বর্ণের দাম ভরিতে ৬৩০ টাকা কমেছে শিক্ষাপ্রতিষ্ঠান ২৮ এপ্রিল খুলে দেয়ার প্রস্তুতি, ক্লাস চলবে শনিবারও মিরসরাইয়ে জুস খাইয়ে অজ্ঞান করে লুট, মূল হোতা গ্রেফতার বৃষ্টি কামনায় ঈশ্বরগঞ্জে জামায়াতে ইসলামীর ইসতিসকার নামাজ আদায়

সকল