২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

স্পেশাল অলিম্পিকে বাংলাদেশের ২২ স্বর্ণ

-

আবুধাবিতে অনুষ্ঠিত স্পেশাল অলিম্পিক গেমসে বাংলাদেশ ২২টি গোল্ড, ১০টি সিলভার ও ৬টি ব্রোঞ্জপদক লাভ করায় অভিনন্দন জানিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি। আর এই ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন স্বয়ং বিমানবন্দরে গিয়ে।
এক অভিনন্দন বার্তায় ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, স্পেশাল অলিম্পিকে বাংলাদেশ ঈর্ষণীয় সাফল্যে দেশবাসীর সাথে আমিও আনন্দিত এবং গর্বিত। আমাদের ছেলেমেয়েরা তাদের অসামান্য নৈপুণ্য প্রদর্শন করে সারা বিশ্বকে অবাক করে দিয়েছে। আমি আশা করি, আগামীতে আমরা আরো ভালো ফলাফল অর্জন করব। অচিরেই খেলোয়াড়দের উন্নত ও দীর্ঘমেয়াদি প্রশিক্ষণ প্রদানের উদ্যোগ গ্রহণ করব।
প্রসঙ্গত, এবারকার স্পেশাল গেমসে ১৬০টি দেশের প্রায় ৭০০০ অ্যাথলেটস অংশগ্রহণ করে। বাংলাদেশ টুর্নামেন্টের ১১টি ডিসিপ্লিনে অংশ নেয়। বিশ্বের বুকে লাল-সবুজের পতাকাকে সমুন্নত রেখে বাংলাদেশ দল গত শুক্রবার রাত ১১টায় দেশে ফিরেছে।


আরো সংবাদ



premium cement
ফ্যাসিবাদের শোষণ থেকে জনগণকে মুক্ত করতে ঐক্যবদ্ধ হতে হবে : মিয়া গোলাম পরওয়ার সিংড়ায় প্রতিমন্ত্রীর শ্যালককে প্রার্থীতা প্রত্যাহারের নির্দেশ আ’লীগের চুয়াডাঙ্গায় হিট‌স্ট্রো‌কে যুবকের মৃত্যুর ৭ ঘণ্টা পর নারীর মৃত্যু ঢাকায় তাপমাত্রা ৪০ ডিগ্রি ছাড়াল, যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৬ শ্যালকদের কোপে দুলাভাই খুন : গ্রেফতার ৩ তীব্র গরমে কী খাবেন আর কী খাবেন না এবার তালতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতির আপত্তিকর ভিডিও ভাইরাল বঙ্গবীর কাদের সিদ্দিকীকে বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাইতে বললেন এমপি জয় পঞ্চপল্লীর ঘটনায় ন্যায়বিচারের স্বার্থে যা দরকার দ্রুততম সময়ের মধ্যে করার নির্দেশ সরকার ভিন্ন মত ও পথের মানুষদের ওপর নিষ্ঠুর দমন-পীড়ন চালাচ্ছে : মির্জা ফখরুল ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু

সকল