২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

আবারো জয়ের ধারায় আরামবাগ আরামবাগ ১ : ০ নোফেল (পল এমিলি)

-

নিজেদের মাঠে আবারো জয়ে ফিরেছে আরামবাগ ক্রীড়া সঙ্ঘ। নাইজেরিয়ার পল এমিলির হেডের জয়ে ১২ পয়েন্ট নিয়ে প্রিমিয়ার লিগ টেবিলের পাঁচে অবস্থান করছে মতিঝিল ক্লাবপাড়ার এ দল। গতকাল ময়মনসিংহের রফিক উদ্দিন ভুইয়া স্টেডিয়ামে নোফেল স্পোর্টিং ক্লাবের বিরুদ্ধে ১-০ গোলে জেতে মারুফুল হকের শিষ্যরা।
ময়মনসিংহ ভেনুতে শেখ রাসেলের কাছে হেরে প্রিমিয়ার লিগে যাত্রা শুরু করে আরামবাগ। দ্বিতীয় ম্যাচে মোহামেডানকে ৪-১ গোলে হারিয়ে ঘুরে দাঁড়ায় দলটি। তৃতীয় ম্যাচে সাইফ এসসি ও চতুর্থ ম্যাচে চট্টগ্রাম আবাহনীকে হারানোর পর পঞ্চম ও ষষ্ঠ ম্যাচে পরাজয় বরণ করে শেখ জামাল ও ঢাকা আবাহনীর কাছে। দুই ম্যাচ হারার পর সপ্তম ম্যাচে নিজেদের মাঠে আবারো ঘুরে দাঁড়ায় তারা।
প্রথমার্ধের বেশির ভাগ সময়ই বল নিয়ন্ত্রণে ছিল আরামবাগের। ম্যাচের ২২ মিনিটে ডি বক্সের মধ্যে থেকে ফরোয়াড আরিফুলের নেয়া শট পায়ে লাগে জমির উদ্দিনের। এক মিনিট ব্যবধানে মিড ফিল্ডার জাহিদের কর্নার কিক থেকে রবিউলের শট বারে লেগে ফিরে আসে। না হলে তখনই ম্যাচের প্রথম গোলের স্বাদ পেত আরামবাগ। ৩২ মিনিটে আবারো কর্নার পায় লাল জার্সিধারীরা। জাহিদের নেয়া ওই কর্নার কিকটি সোজা পল এমিলির মাথায়। ক্যামেরুনের এই স্ট্রাইকারের হেড থেকেই গোল উৎসবে মেতে ওঠে মতিঝিলের ক্লাবটি।
ম্যাচের আধা-আধি সময় পর প্রিমিয়ার লিগে নবাগত দল নোফেল স্পোর্টিং গোল পরিশোধ করতে মরিয়া হয়ে ওঠে; কিন্তু বেশির ভাগ সময়ই বল পায়ে রাখলেও আক্রমণ ভাগের ফিনিশিংয়ের দুর্বলতায় গোলের দেখা পায়নি নোফেলের সাদা জার্সিরা। ৭১ মিনিটে মিড ফিল্ডার সাকের উল্লাহর বাঁ প্রান্ত থেকে বল দেয় রোমানকে; কিন্তু রোমানের মাইনাস করা বলটি পায়ে লাগাতে পারেনি গোলরক্ষকের সামনে থাকা আরেক ডিফেন্ডার ফাহিম। মিস নোয়াখালী-ফেনী-লক্ষ্মীপুরের এ দলটির। ১-০ গোলে হার নিয়েই মাঠ ছাড়তে হয় তাদের। ফলে এখন পর্যন্ত জয়ের দেখা পায়নি দলটি। যে কারণে এখনো পয়েন্ট টেবিলের তলানিতেই অবস্থান করছে নোফেল স্পোর্টিং ক্লাব। ৬ খেলায় মাত্র ২ পয়েন্ট তাদের।


আরো সংবাদ



premium cement
শ্যালকদের কোপে দুলাভাই খুন : গ্রেফতার ৩ তীব্র গরমে কী খাবেন আর কী খাবেন না এবার তালতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতির আপত্তিকর ভিডিও ভাইরাল বঙ্গবীর কাদের সিদ্দিকীকে বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাইতে বললেন এমপি জয় পঞ্চপল্লীর ঘটনায় ন্যায়বিচারের স্বার্থে যা দরকার দ্রুততম সময়ের মধ্যে করার নির্দেশ সরকার ভিন্ন মত ও পথের মানুষদের ওপর নিষ্ঠুর দমন-পীড়ন চালাচ্ছে : মির্জা ফখরুল ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু বাকৃবির এক্স রোটারেক্টরর্স ফোরামের বৃত্তি প্রদান অনুষ্ঠিত পাবনায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, হিট স্ট্রোকে মৃত্যু ১ দাগনভুঞায় বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তির ঘটনায় আ’লীগ নেতাকে শোকজ দখলে থাকা ৪ গ্রাম আজারবাইজানকে ফিরিয়ে দেবে আর্মেনিয়া

সকল