২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

নাম প্রত্যাহার করে নিলেন শারাপোভা

-

কাঁধে ইনজুরির কারণে আগামী মাসে অনুষ্ঠিতব্য ডব্লিউটিএ ইন্ডিয়াস ওয়েলস মাস্টার্স টুর্নামেন্ট থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন মারিয়া শারাপোভা। টুর্নামেন্ট আয়োজক সূত্র এই তথ্য নিশ্চিত করেছে।
ডান কাঁধের সমস্যার কারণে গত মাসে সেন্ট পিটার্সবার্গ টুর্নামেন্ট থেকেও নাম প্রত্যাহারে বাধ্য হয়েছিলেন ৩১ বছর বয়সী এই রুশ তারকা। ইন্ডিয়ান ওয়েলস টুর্নামেন্টের আয়োজক বিএনপি পারিবাস ওপেন এ সম্পর্কে জানিয়েছে এই একই সমস্যার কারণে ক্যালিফোর্নিয়ায় আগামী ৪-১৭ মার্চে অনুষ্ঠিতব্য মাস্টার্স টুর্নামেন্টেও শারাপোভা খেলতে পারছেন না। আয়োজকরা জানিয়েছেন মূল ড্রতে তার পরিবর্তে জার্মানির মোনা বার্থেলকে অন্তর্ভুক্ত করা হবে।
১৫ মাসের ডোপিং নিষেধাজ্ঞা কাটিয়ে ২০১৭ সালে কোর্টে আবার ফিরে এসেছিলেন শারাপোভা।

 


আরো সংবাদ



premium cement
বগুড়ায় গ্যাসের চুলার আগুনে বৃদ্ধা নিহত বগুড়ায় ধানের জমিতে পানি সেচ দেয়া নিয়ে খুন জিআই স্বীকৃতির সাথে গুণগত মানের দিকেও নজর দিতে হবে : শিল্পমন্ত্রী অনির্দিষ্টকালের জন্য বন্ধ চুয়েট, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ সখীপুরে সাবেক ও বর্তমান এমপির সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ তীব্র গরমের জন্য আওয়ামী লীগ সরকার অন্যতম দায়ী : মির্জা আব্বাস সৈয়দপুরে জামায়াতের উদ্যোগে সালাতুল ইসতিসকার নামাজ আদায় জিম্বাবুয়ে সিরিজের শুরুতে না থাকার কারণ জানালেন সাকিব ঝালকাঠিতে গ্রাম আদালত কার্যক্রম পরিদর্শনে ইউরোপীয় ইউনিয়নের প্রতিনিধি দল চুয়াডাঙ্গায় বাতাসে আগুনের হল্কা : গলে যাচ্ছে সড়কের পিচ বৃষ্টির নামাজ আদায়ের নিয়ম

সকল