২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ইস্ট জোনের জয় ঠেকাতে পারেনি সাজ্জাদের সেঞ্চুরি

-

ইসলামী ব্যাংক ইস্ট জোনের জয়ের জন্য তখন দরকার মাত্র ৬ রান। হাতে বলও ছিল ২৪টি। উইকেট ছিল ২টি। ৪৭তম ওভারের প্রথম বলে সেট ব্যাটসম্যান আবু বকর (৩১) আউট হলে বিপদে পড়ে ইস্ট জোন। জয়ের স্বপ্ন দেখছিল ওয়ালটন সেন্ট্রাল জোন। মাত্র ১ উইকেট পেলেই জয় নিশ্চিত। কিন্তু পরের ৭ বলেই সব ওলট-পালট হয়ে যায়। সবাইকে চমকে দিয়ে আবু বকর জুনিয়র ও নোমান চৌধুরী এক উইকেটের জয় নিয়ে ফিরলেন মাঠ থেকে। সেন্ট্রালের সাজ্জাদের সেঞ্চুরিও জয় ঠেকাতে পারেনি ইস্ট জোনের।
রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে টস জিতে ব্যাটিংয়ে নেমে সাজ্জাদের সেঞ্চুরিতে সবক’টি উইকেট হারিয়ে ২২৭ রান তোলে সেন্ট্রাল জোন। জবাবে শেষ উইকেটে জয় নিশ্চিত হয় ইস্ট জোনের। সেন্ট্রালের ওপেনার সাজ্জাদ ছাড়া কোনো ব্যাটসম্যান লড়াই করতে পারেননি। ১৪৬ বলে ১১৩ রান করেন ডানহাতি ব্যাটসম্যান। দ্বিতীয় সর্বোচ্চ ২৯ রান করেন মাকসুদুর রহমান। অভিশেষ দাস ৩৪ রানে ৩ উইকেট নেন। ২টি উইকেট নেন নোমান চৌধুরী।
লক্ষ্য তাড়ায় ৬ রান তুলতেই ৩ উইকেট হারায় ইস্ট জোন। টপ অর্ডার ব্যাটসম্যানরা ব্যর্থ হলেও মিডল অর্ডার ব্যাটসম্যানরা ছিলেন দায়িত্বশীল। ম্যাচসেরা হওয়া ফজলে রাব্বী করেন ৬৬ রান। এছাড়া ফয়সাল ৪৯, আবু বকর ৩১ ও আলভি হক ২৯ রান করেন। আবু বকর জুনিয়র ২ এবং নোমান চৌধুরী ৪ রানে অপরাজিত ছিলেন। আশিকুর রহমান নাবিদ পেয়েছেন ২ উইকেট।

 


আরো সংবাদ



premium cement