২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

প্রীতমের সেঞ্চুরিতে নর্থ জোনের জয়

-

ওয়ালটন ইয়ুথ ক্রিকেট লিগের ওয়ানডে টুর্নামেন্টের প্রথম রাউন্ডে প্রাইম ব্যাংক সাউথ জোনের বিপক্ষে জয় পেয়েছে বিসিবি নর্থ জোন। বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে গতকাল টস জিতে ব্যাটিং করতে নেমে প্রীতম কুমারের সেঞ্চুরি ও মেহরাব হোসেন অহিনের হাফ সেঞ্চুরিতে ৯ উইকেটে ২৭৭ রান করে নর্থ জোন। জবাবে নিয়ন্ত্রিত বোলিংয়ে সাউথ জোনকে ২০৮ রানে আটকে দিয়ে ৬৯ রানের জয় তুলে নেয় নর্থ জোন।
সেঞ্চুরিয়ান প্রীতম ১১১ বলে ৩ চার ও ৪ ছক্কায় করেন ১০৩ রান। অহিন ৬৯ বলে ৩ চার ও ১ ছক্কায় ৫৮ রান করে দলের স্কোর সমৃদ্ধ করেন। মাঝে রহিম আহমেদ ৪৪ বলে ৩২ রানের গুরুত্বপূর্ণ ইনিংস উপহার দেন। সাউথ জোনের আশিকুজ্জামান আশিক ৫১ রানে ২ উইকেট নেন। একটি করে উইকেট নেন শফিকুল ইসলাম, জহিরুল ইসলাম জাহিদ, এনামুল কবির ও তৌহিদুল ইসলাম লিমন।
জবাবে আব্দুল্লাহ আল মামুনের ৭০ রানে দারুণ জবাব দেয় সাউথ জোন। কিন্তু তাকে ক্রিজে কেউ সঙ্গ দিতে পারেননি। দ্বিতীয় সর্বোচ্চ ৭৩ রান করেন লিমন ও ওপেনার মুন্নার ব্যাট থেকে আসে ৩২ রান। নিয়মিত বিরতিতে উইকেট হারিয়ে ৪৭.৩ ওভারে ২০৮ রানে গুটিয়ে যায় সাউথ জোন। নর্থ জোনের হয়ে ৪ উইকেট নেন রকিবুল আতিক। দু’টি উইকেট নেন শরীকুল ইসলাম হৃদয়। ম্যাচসেরা হন সেঞ্চুরিম্যান প্রীতম।

 


আরো সংবাদ



premium cement
অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১

সকল