২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

বিশৃঙ্খলায় শেষ টুর্নামেন্ট

অতিথিদের সাথে ইউনেক্স-সানরাইজ-বাংলাদেশ আন্তর্জাতিক চ্যালেঞ্জ ব্যাডমিন্টনের বিজয়ীরা : নয়া দিগন্ত -

ইউনেক্স-সানরাইজ বাংলাদেশ আন্তর্জাতিক চ্যালেঞ্জ ব্যাডমিন্টনে দ্বিমুকুট জিতেছেন ইন্দোনেশিয়ার লিও রোলি কার্নান্দো। তিনি পুরুষ দ্বৈত ও মিশ্র দ্বৈতে এই কৃতিত্ব দেখান।
শহীদ তাজউদ্দীন আহমদ ইনডোর স্টেডিয়ামে গতকাল ফাইনালে পুরুষ এককে মালয়েশিয়ার টেক জি সু ভিয়েতনামের চিও চেওং ফামকে, মহিলা এককে ভিয়েতনামের থুই লিন নগুয়েন ইন্দোনেশিয়ার পুতরি কাসুমা ওয়ার দানিকে, পুরুষ দ্বৈতে ইন্দোনেশিয়ার লিও রোলি ও ড্যানিয়েল মার্টিন জুটি থাইল্যান্ডের সুপাক এবং ওয়াচিরাইট জুটিকে, মহিলা দ্বৈতে মালয়েশিয়ার হু বিবিয়ান ও ইয়াপ চেং ওয়েন জুটি ভারতের অপর্ণা বালান ও শ্রুতি কে পি জুটিকে এবং মিশ্র দ্বৈতে ইন্দোনেশিয়ার লিও রোলি ও ইদাহ সারি জামিল জুটি মালয়েশিয়ার হু পেং ও চেহ ইয়ে সি জুটিকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। পুরস্কার প্রদান করেন বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সভাপতি ও তথ্যসচিব আব্দুল মালেক। বিশেষ অতিথি ছিলেন ইউনেক্স-সানরাইজ কোম্পানির প্রমোশন এক্সিকিউটিভ জর্দি, ফেডারেশনের সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার ও ওয়ালটনের ইকবাল বিন আনোয়ার ডন।
এ দিকে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে অব্যবস্থাপনা ও বিশৃঙ্খলা দেখা দেয় চরম আকারে, যা দেখে হাসাহাসি করেছেন বিদেশী খেলোয়াড় ও কর্মকর্তারা। পূর্বপরিকল্পনা না থাকায় ওয়ালটনের গিফট নিয়ে সবচেয়ে বেশি বিশৃঙ্খলা হয় পুরস্কার মঞ্চে। বিদেশী সেমিফাইনালিস্ট জুটিকে ভুল করে রানার্সআপ ভেবে গিফট দিলেও তা ফিরিয়ে নেয়া হবে বলে জানানো হয়। সস্তা দামের ব্লেন্ডার ও টিফিনবক্স দেখে বিদেশী খেলোয়াড়রা টিপ্পনী কাটে। মালয়েশিয়ার চ্যাম্পিয়ন ভিভিয়ান হু ব্লেন্ডারকে জড়িয়ে ধরে ফ্লোরে গড়াগড়ি করেন। সতীর্থরা সেটি নিতে চাইলে তিনি দেবেন না বলে নাটক করেন।
চ্যাম্পিয়ন ও রানার্সআপদের জন্য প্রাইজমানি থাকলেও মেডেল ছিল না। দেয়া হয় সস্তা দামের ক্রেস্ট। সেমিফাইনালিস্টদের ব্রোঞ্জজয়ী করা হলেও প্রদত্ত ক্রেস্টে লেখা ছিল সেমিফাইনালিস্ট। পুরস্কার পাওয়াদের ডামি চেক দেয়া হয় পুরস্কার বিতরণ অনুষ্ঠানের শেষে।
এর পরেই একটি অনাকাক্সিক্ষত ঘটনায় সবাই হতবাক হয়ে যান। অনুষ্ঠান শেষে ব্যাডমিন্টন ফেডারেশনের সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার ও মিডিয়া কমিটির চেয়ারম্যান শাহজালাল মুকুল সুভেন্যুর বিতরণকে কেন্দ্র করে বাগি¦তণ্ডায় জড়িয়ে পড়েন। টুর্নামেন্টের রেফারি মালদ্বীপের আলী আবদুল করিমও হতবাক হন। পরে অবশ্য পরিস্থিতি শান্ত হয়।


আরো সংবাদ



premium cement
মেট্রোরেলের জন্য ৫ বছরে ৫৭ হাজার কোটি টাকা চায় সড়ক বিভাগ সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতির অভিযোগ শ্রমিক নেতাদের সাজেকে ট্রাক উল্টে নিহত ৬ জাজিরায় আ’লীগের দুই গ্রুপে সংঘর্ষ জেল থেকে বেরিয়ে ফের শিশুপর্নোতে জড়ালেন শিশুসাহিত্যিক টিপু ঢাকাসহ জেলায় জেলায় ইসতিসকার নামাজে বৃষ্টি চেয়ে দোয়া হজ ব্যবস্থাপনায় প্রতিবন্ধকতা প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা জলবায়ু পরিবর্তনের প্রভাব বেশি এশিয়ায় : জাতিসঙ্ঘ বিচারক-আইনজীবী-জেলারের কাছে ব্যাখ্যা তলব হাইকোর্টের ফেসবুকে মহানবী সা:-কে নিয়ে কটূক্তি, রংপুরে ছাত্রলীগকর্মী গ্রেফতার প্রশাসনের শীর্ষ কর্মকর্তাদের নিয়ে ইসির বৈঠক আজ

সকল