২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

শঙ্কায় স্মিথের বিপিএল

-

শঙ্কায় অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক স্টিভেন স্মিথের বিপিএলের আসছে আসরের অংশগ্রহণ। গতকাল অনুষ্ঠিত টুর্নামেন্ট কমিটির বৈঠক শেষে অসি তারকার ২০১৯ সালের ভার্সনে প্রতিনিধিত্বের বিষয়টিতে কোনো সুরাহা হয়নি বলে জানান টেননিক্যাল কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস। তার এই ঘোষণায় অনিশ্চিয়তা আরো বেড়ে গেছে স্মিথের বিপিএলে অংশগ্রহণ নিয়ে শঙ্কা। অসি তারকার ব্যাপারে বিসিবি চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন বলে গণমাধ্যমকে অবহিত করেছেন জালাল ইউনুস। আসছে ৫ জানুয়ারি থেকে শুরু হবে বিপিএলের ২০১৯ আসর।
গত নভেম্বর শেষভাগে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে খেলার জন্য চুক্তিবদ্ধ হন স্টিভেন স্মিথ। দলটি তাকে দলভুক্ত করেছে লঙ্কার গুনারুত্মের স্থলাভিষিক্ত হিসেবে। তবে আইপিএলের বিধি অনুযায়ী প্রাথমিক তালিকার বাইরে থাকা কাউকে দলভুক্তির বিধান নেই। স্মিথও ছিলেন বিপিএলের প্রাথমিক ক্রিকেটার তালিকার বাইরে। কিন্তু টুর্নামেন্ট কমিটি কুমিল্লাকে স্মিথের সাথে যোগাযোগের অনুমতি দেয় বলেও নিশ্চিত করেন জালাস ইউনুস। এক্ষেত্রে আসন্ন আসরের তারকাখ্যাতি বৃদ্ধির বিষয়টি বিবেচনায় ছিল। কিন্তু অন্য দলগুলোর আপত্তির মুখে নতুন জটিলতা তৈরি হয়েছে বলে জানান জালাল ইউনুস। তিনি বলেন, ‘টুর্নামেন্ট হিসেবে বিপিএলের স্বার্থের কথা বিবেচনায় আমরা কুমিল্লাকে অনুমতি দেই। কিন্তু নিয়ম অনুযায়ী প্রাথমিক তালিকার বাইরে কাউকে দলভুক্ত করার বিধান নেই। ফলে অন্যরা আপত্তি জানাচ্ছে। মূলত সমস্যাটির সুহারা করতেই আমরা আলোচনায় বসেছিলাম। কিন্তু কোনো সুরাহা হয়নি। ফলে চূড়ান্ত সিদ্ধান্তের জন্য বিসিবিতে বিষয়টি হস্তান্তরের জন্য ফরোয়ার্ড করেছি।’

 


আরো সংবাদ



premium cement
কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র!

সকল